কুড়িগ্রাম সরকারি কলেজের সাফল্য

কুড়িগ্রাম সরকারি কলেজের সাফল্য
সর্বমোট পঠিত : 190 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

কুড়িগ্রাম সরকারি কলেজের শিক্ষার্থীরা বিভাগীয় পর্যায়ে কারমাইকেল কলেজ, রংপুরে অংশগ্রহণ করে ২টি বিষয়ে চ্যাম্পিয়ন হয়ে জাতীয় পর্যায়ে অংশগ্রহণের সুযোগ পায় এবং ৪টি বিষয়ে ২য় স্থান লাভ করে। চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত মুজিব শতবর্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় কুড়িগ্রাম সরকারি কলেজের শিক্ষার্থীরা বিভাগীয় পর্যায়ে কারমাইকেল কলেজ, রংপুরে  অংশগ্রহণ করে ২টি বিষয়ে চ্যাম্পিয়ন হয়ে জাতীয় পর্যায়ে অংশগ্রহণের সুযোগ পায় এবং ৪টি বিষয়ে ২য় স্থান লাভ করে। চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। কবিতা আবৃত্তি তে উর্মি আক্তার, বাংলা বিভাগ এবং ৪০০ মিটার স্প্রিন্ট এ শাওন আহমেদ  বিএসএস চ্যাম্পিয়ন হয়েছে। ২য় স্থান অর্জন করে  নজরুল সংগীতে সুলতানা খাতুন, দর্শন বিভাগ। ১০০ মিটার স্প্রিন্ট এ মোঃ আশরাফুল হক, দর্শন বিভাগ রুমাইয়া মির্জা, রাস্ট্রবিজ্ঞান বিভাগ, এবং হাই জাম্প এ জেরিন তাসলিম, বিবিএস।

কুড়িগ্রাম সরকারি কলেজের বাংলা বিভাগের অধ্যাপক ফজলুল হক বলেন অধ্যক্ষ এবং উপাধ্যক্ষ স্যারের সু নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি এবং ভবিষ্যতে আমাদের এই সাফল্যের অব্যহত থাকবে। আমরা শিক্ষার্থীদের আরও সাফল্য কামনা করছি।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি