কোস্টগার্ডের অভিযানে ১ কেজি আইস ও ৩০ হাজার পিস ইয়াবা জব্দ

কোস্টগার্ডের অভিযানে ১ কেজি আইস ও ৩০ হাজার পিস ইয়াবা জব্দ
সর্বমোট পঠিত : 298 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

তিনি বলেন, অভিযান চলাকালীন রাত আনুমানিক পৌনে টায় পাশাপাশি দুটি বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ বোট দুটিকে থামার জন্য সংকেত দেয়। বোট দুটি কোস্টগার্ড এর উপস্থিতি টের পেয়ে দ্রুত দিক পরিবর্তন করে পালিয়ে যেতে শুরু করলে কোস্টগার্ড সদস্যগণ বোট দুটিকে ধাওয়া করে। এসময় পাচারকারীদল ১ টি প্লাস্টিকের বস্তা বোট থেকে সমুদ্রে ফেলে দিয়ে মায়ানমার সীমান্তের দিকে পালিয়ে যায় ।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ২৪ নভেম্বর সকালে বিসিজি স্টেশন টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে  টেকনাফ থানাধীন শাহপুরী দ্বীপ সংলগ্ন নাফ নদীতে  একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

বুধবার ২৪ নভেম্বর দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।


তিনি বলেন, অভিযান চলাকালীন রাত আনুমানিক পৌনে টায় পাশাপাশি দুটি বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ বোট দুটিকে থামার জন্য সংকেত দেয়। বোট দুটি কোস্টগার্ড এর উপস্থিতি টের পেয়ে দ্রুত দিক পরিবর্তন করে পালিয়ে যেতে শুরু করলে কোস্টগার্ড সদস্যগণ বোট দুটিকে ধাওয়া করে। এসময়  পাচারকারীদল ১ টি প্লাস্টিকের বস্তা বোট থেকে সমুদ্রে ফেলে দিয়ে মায়ানমার সীমান্তের দিকে পালিয়ে যায় ।

তিনি আরও বলেন, পরবর্তীতে কোস্টগার্ড সদস্যগণ বস্তাটি তল্লাশি করে ৩ কোটি  টাকার মূল্যের ১ কেজি ক্রিস্টাল মেথসহ (আইস) ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে। জব্দকৃত ক্রিস্টাল মেথ (আইস) এবং ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি