৭৫ পরিবারকে জীবিকা নির্বাহ উপকরণ দিল বেসরকারি উন্নয়ন সংস্থা সালোম

জীবিকা নির্বাহ উপকরণ দিল বেসরকারি উন্নয়ন সংস্থা সালোম
সর্বমোট পঠিত : 74 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

উল্লেখ্য, সালোম চার্চ অব বাংলাদেশের একটি উন্নয়ন সংস্থা। টিআর ফান্ডের আর্থিক সহায়তায় মোংলা উপজেলার মোংলা পোর্ট পৌরসভা, চিলা, চাঁদপাই, মিঠাখালি ও বুড়িরডাঙ্গা ইউনিয়নের ২ হাজার ২১৮ পরিবারের প্রায় ১১ হাজার সুবিধা বঞ্চিত মানুষের জীবন মান উন্নয়নের লক্ষে ২০১৮ সাল থেকে সফলতার সাথে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে।

চার্চ অব বাংলাদেশের উন্নয়ন প্রতিষ্ঠান সালোম কর্তৃক মোংলা উপজেলার মোংলা পোর্ট পৌরসভা, চাঁদপাই, চিলা ও বুড়িডাঙ্গা ইউনিয়নের অস্বচ্ছল, স্বামী পরিত্যক্তা, বিধবা ও প্রতিবন্ধি ৭৫ টি পরিবারকে জীবিকা নির্বাহ উপকরণ ছাগল বিতরণ করা হয়েছে।

দাতা সংস্থা টিআর ফান্ডের আর্থিক সহায়তায় মঙ্গলবার ২৪ নভেম্বর সকাল ১০ টায় চার্চ অব  বাংলাদেশ চত্বরে অসহায় ৭৫ টি পরিবারের মাঝে মোট ১৫০ টি ছাগল বিতরণ করা হয়।

সালোম মোংলা এরিয়ার প্রকল্প ব্যবস্থাপক তাপস বাড়ইর সভাপতিত্বে  জীবিকা নির্বাহ উপকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ ওয়াসিম আকরাম, বিশেষ অতিথি ছিলেন টিয়ার ফান্ড বাংলাদেশের প্রোগ্রাম অফিসার শুভ্র সুরেন রেগো, বরিশাল ডায়োসিস খুলনা ডিনারীর ডীন রাইট রেভাঃ মনীন্দ্র বৈদ্য।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সালোম এর হিসাব রক্ষণ কর্মকর্তা আলফ্রেড বাড়ৈ, বিলিয়াম বিশ্বাসসহ কমিউনিটি অর্গানাইজার বৃন্দ।

উল্লেখ্য, সালোম চার্চ অব বাংলাদেশের একটি উন্নয়ন সংস্থা। টিআর ফান্ডের আর্থিক সহায়তায় মোংলা উপজেলার মোংলা পোর্ট পৌরসভা,  চিলা, চাঁদপাই, মিঠাখালি ও বুড়িরডাঙ্গা ইউনিয়নের ২ হাজার ২১৮ পরিবারের প্রায় ১১ হাজার সুবিধা বঞ্চিত মানুষের জীবন মান উন্নয়নের লক্ষে ২০১৮ সাল থেকে সফলতার সাথে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি