ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন

বিএনপি
সর্বমোট পঠিত : 113 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

শেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল ঝিনাইগাতী উপজেলা বিএনপির কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা বিএনপির ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ সোমবার দুপুরে মো. আব্দুছ ছালামকে আহ্বায়ক ও নয়জনকে যুগ্ন আহ্বায়ক করে এ কমিটি ঘোষণা করা হয়।

শেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল ঝিনাইগাতী উপজেলা বিএনপির কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।

আহ্বায়ক কমিটির যুগ্ন আহ্বায়করা হলেন মো. রেজাউর রহমান, মো. শাহজাহান আকন্দ, মো. আব্দুল মান্নান, মো. লুৎফর রহমান, মো. আব্দুর রশিদ, মো. ছাইদুল হক, মো. খলিলুর রহমান, মো. আঃ মান্নান হীরা ও মো. আতাউর রহমান।

এ আহ্বায়ক কমিটিতে ২১জনকে সদস্য করা হয়েছে। সদস্যরা হলেন ঝিনাইগাতী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা, মো. আঃ হান্নান, অধ্যাপক আব্দুল মমিন, মো. মোতাহার হোসেন বিল্লাল, মোফাজ্জল হক, মো. মোকাম্মেল হোসেন, মো. আনোয়ার হোসেন, মো. রুকুনুজ্জামান, মো. গোলাপ হোসেন, মো. ইদ্রিস আলী হিরু, মো. নজরুল ইসলাম, মো. মমতাজ আলী, মো. মোশারফ হোসেন, মো. আবু রায়হান, মোছা. জইবুবেন্নচ্ছা কোহিনুর, মো. মুসা অলম, মো. মাসুম বিল্লাহ, মো. মেহেদী হাসান মামুন, মো. আনোয়ার হোসেন, মো. সুলতান মাহমুদ, মো. নুরুজ্জামান।

শেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল বলেন, জেলা বিএনপি চুলচেরা বিশ্লেষণ করে প্রবীণ এবং তরুণদের নিয়ে ঝিনাইগাতী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি দেওয়া হয়েছে। আশা করি এই নেতৃত্ব ভালো কিছু করবে। উপজেলা বিএনপির সবাইকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি