অবশেষে শাকিবের ইচ্ছাপূরণ

অবশেষে শাকিবের ইচ্ছাপূরণ
সর্বমোট পঠিত : 13 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

করোনাকালে ঝুঁকি নিয়ে ‘নবাব এলএলবি’ নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন দেশসেরা নায়ক শাকিব খান। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন। ছবিটির কাজ শেষ করে আই থিয়েটার নামে একটি অনলাইন প্লাটফরমে মুক্তি দেওয়া হয়েছিল। সেই মুক্তি নিয়েও ছিল বিতর্ক।

শুরুতে কোনো ঘোষণা না দিয়েই ছবিটি দুই খণ্ডে অনলাইনে মুক্তি দেওয়া হয়। এ নিয়ে দর্শক তো বটেই, খোদ শাকিব খানও নাখোশ হয়েছিলেন। তার ইচ্ছা ছিল আগে সিনেমা হলে ছবি মুক্তি পাবে। তারপর অনলাইন বা অন্য যে কোনো মাধ্যমে মুক্তি পাক। কিন্তু ছবির প্রযোজক ও নির্মাতার ইচ্ছা ছিল অনলাইনে মুক্তি দেওয়ার। কারণ করোনা মহামারিতে দেশের সিনেমা হল তখনও বন্ধ। তাই শাকিব খানের মতো নায়ককে কাষ্ট করে বিগ বাজেটের একটি ছবি অনলাইনে মুক্তি দেওয়ার মতো ঝুঁকি নিয়েছেন নির্মাতা প্রযোজক। ফলাফল আশাব্যঞ্জক না হলেও একেবারেই খারাপ যায়নি। ছবিটি নিয়ে বিতর্কের ঘটনা এখানেই সীমাবদ্ধ ছিল না। এ ছবির একটি দৃশ্যে পুলিশকে হেয় করা হয়েছে বলে এর পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শামীম মৃধাকে জেলেও যেতে হয়েছিল। সেন্সর বোর্ড থেকেও ছবিটির ‘কাটিং’ দেওয়া হয়েছিল। অবশেষে সব ঝামেলা শেষে দৃশ্যটি রেখেই সম্প্রতি সেন্সর বোর্ড ছবিটির ছাড়পত্র দিয়েছে। এবার সিনেমা হলেই ছবিটি মুক্তির প্রস্তুতি নিচ্ছেন পরিচালক।


এর ফলে শাকিবের সেই ইচ্ছাই এবার পূরণ হতে যাচ্ছে। যদিও অনলাইনে মুক্তির পর সিনেমা হলে মুক্তি দেওয়া হলে দর্শক কতটা হলমুখী হবেন সেটিও প্রশ্ন সাপেক্ষ। তবু শাকিবের ভক্ত, যারা হলেই ছবি দেখতে বেশি পছন্দ করেন, তারা নিশ্চয়ই দেখতে যাবেন বলেই পরিচালকের বিশ্বাস। সিনেমা হলে মুক্তি পর আগামী ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলেও প্রিমিয়ার হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন পরিচালক। ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি