বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেননিশিয়ান এসোসিয়েশন ঝিনাইগাতী শাখার প্রতিষ্ঠা বার্ষিকী

বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেননিশিয়ান এসোসিয়েশন ঝিনাইগাতী শাখার প্রতিষ্ঠা বার্ষিকী
সর্বমোট পঠিত : 39 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

"ভালবাসা ও ভ্রাতৃত্বের সংগঠন, সাথে আছি আমরা" এ প্রতিপাদ্যকে সামনে রেখে কেন্দ্রীয় কমিটির নির্দেশে গত ১৭ অক্টোবর ২০২০ইং সালে ঝিনাইগাতী উপজেলার ৫১ জন সদস্য নিয়ে এ সংগঠনের যাত্রা শুরু হয়।

সারাদেশের ন্যায় বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেননিশিয়ান এসোসিয়েশনের ঝিনাইগাতী শাখার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। ১৭ অক্টোবর রবিবান দুপুরে স্থানীয় পাঠাগার মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে কেক কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

সংগঠনের সভাপতি শাহাদত হোসেন সাদা'র সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক মামুন মিয়ার উপস্থাপনায় বক্তব্য রাখেন, উপদেষ্টা এম হায়দার আলী, রুহুল আমিন, সহ- সভাপতি মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক ও প্রচার সম্পাদক আরিফুজ্জামান আরিফ প্রমুখ। উক্ত অনুষ্ঠানে অত্র সংগঠনের অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে কেক কাটার মধ্যদিয়ে প্রথম জন্মদিনের উৎসব পালিত হয়।

বক্তারা বলেন, বাংলাদেশ থেকে মোবাইল মেরামত পেশার দ্বারা সংঘটিত অপরাধ দমনে আইন শৃংখলা বাহিনী ও সরকারকে যে কোন ভাবে সহযোগীতা করা হবে।"ভালবাসা ও ভ্রাতৃত্বের সংগঠন, সাথে আছি আমরা" এ প্রতিপাদ্যকে সামনে রেখে কেন্দ্রীয় কমিটির নির্দেশে গত ১৭ অক্টোবর ২০২০ইং সালে ঝিনাইগাতী উপজেলার ৫১ জন সদস্য নিয়ে এ সংগঠনের যাত্রা শুরু হয়।




মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি