আইসিইউসহ অত্যাধুনিক এ্যাম্বুলেন্স পেলো শেরপুর জেলা হাসপাতাল

আইসিইউসহ অত্যাধুনিক এ্যাম্বুলেন্স পেলো শেরপুর জেলা হাসপাতাল
সর্বমোট পঠিত : 162 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

উদ্বোধনকালে হুইপ আতিক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে বদ্ধপরিকর। এজন্য তিনি জেলা পর্যায়েও অত্যাধুনিক এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছেন।

অত্যাধুনিক ‘ইনটেনসিভ কেয়ার ইউনিট’ (আইসিইউ) সহ এ্যাম্বুলেন্স পেয়েছে শেরপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতাল। বৃহস্পতিবার ১৪ অক্টোবর সকালে এ এ্যাম্বুলেন্সের উদ্বোধন ও জেলা হাসপাতাল কর্তৃপক্ষের কাছে চাবি হস্তান্তর করেন জাতীয় সংসদের হুইপ, বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।
আইসিইউসহ আধুনিক এ্যাম্বুলেন্স পেলো শেরপুর জেলা সদর হাসপাতাল

এসময় অন্যান্যের মধ্যে সিভিল সার্জন ডা. একেএম আনওয়ারুর রউফ, জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. খাইরুল কবীর সুমন, ব্র্যাক জেলা সমন্বয়ক ফারহানা মিল্কী, সাংবাদিক মানিক দত্তসহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, নার্স ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে হুইপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে বদ্ধপরিকর। এজন্য তিনি জেলা পর্যায়েও অত্যাধুনিক এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছেন।

সিভিল সার্জন ডা. এ কে এম আনওয়ারুর রউফ জানান, সম্প্রতি ভারতের উপহার দেওয়া আধুনিক এ্যাম্বুলেন্সগুলোর মধ্যে একটি জেলা সদর হাসপাতালে বরাদ্দ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। এ এ্যাম্বুলেন্সের মাধ্যমে জেলা থেকে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা কিংবা ময়মনসিংহ মেডিকেলে রেফার করা রোগীরা আইসিইউ সেবা নিয়েই ঢাকা-ময়মনসিংহ যেতে পারবেন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি