সরিষাবাড়ীতে পুজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ বিতরন করলেন পুলিশ সুপার

পুজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ বিতরন করলেন পুলিশ সুপার
সর্বমোট পঠিত : 4 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

পুজা মন্ডব পরির্দশন কালে জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশের ধারক ও বাহক। আজ সনাতনধর্মলম্বীরা স্বাধীনভাবে দূর্গা পূজা পালন করছে। চলমান করোনা প্রাদূর্ভাব মোকাবেলায় সরকারি বিধিনিষেধ মেনে মন্ডপে দর্শনাধীদের মাস্ক পরিধানসহ যাতে কোন অসুবিধা না হয় সেজন্য কঠোর নিরাপত্তামুলক ব্যাবস্থা গ্রহনের মধ্য দিয়ে সুষ্ঠ ও শান্তিপুর্ন শারদীয় দুর্গা উৎসব আন্তরিক হয়ে কাজ করতে হবে। কোন দুস্কৃতিকারীরা কোন অপ্রিতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য স্থানীয় ও পুজা মন্ডপ কমিটিসহ সকলের সহযোগীতা একান্ত কাম্য।


সরিষাবাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ
জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলার বেশ কয়েকটি পুজা মন্ডপ পরিদর্শন ও হিজড়াদের মাঝে নগদ অর্থ বিতরন করেন জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন।

তিনি মঙ্গলবার (১২ অক্টোবর) সরিষাবাড়ী থানায় সরিষাবাড়ী পুজা মন্ডপ কমিটির সঙ্গে মতবিনিময় এবং নগদ অর্থ  বিতরন করেন। পরে পুলিশ সুপার নাছির উদ্দিন সরিষাবাড়ী পৌরসভা শিমলা বাজারস্থ শ্রী শ্রী জগন্নাথ দেব ও দুর্গা মন্দির ,শ্রী শ্রী শিব ও দুর্গা মন্দির, সরিষাবাড়ী উপজেলা কমপ্লেক্্র সার্বজনীন পুজা মন্দির এবং আরামনগর বাজারস্থ  শ্রী শ্রী কৃঞ্চ ও কালিমন্দিরসহ বেশ কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাকির হোসেন, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক, ওসি তদন্ত আব্দুল মজিদ, এ এস পি সদর সার্কেল বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য রমেশ চন্দ্র সুত্রধর, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জামালপুর জেলা শাখার যুগ্ম সম্পাদক মন্টুলাল তেওয়ারী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি নিখিল চন্দ্র পাল, সাধারন সম্পাদক সনজিৎ প্রসাদ সাহা (জগ), কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, সাবেক কাউন্সিলর কালা চান পাল, সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবুল হোসেনসহ পূজা মন্ডপ কমিটির সদস্যবৃন্দ সহ সুধীজন উপস্থিত ছিলেন।

পুজা মন্ডব পরির্দশন কালে জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশের ধারক ও বাহক। আজ সনাতনধর্মলম্বীরা স্বাধীনভাবে দূর্গা পূজা পালন করছে। চলমান করোনা প্রাদূর্ভাব মোকাবেলায় সরকারি বিধিনিষেধ মেনে মন্ডপে দর্শনাধীদের মাস্ক পরিধানসহ যাতে কোন অসুবিধা না হয় সেজন্য কঠোর নিরাপত্তামুলক ব্যাবস্থা গ্রহনের মধ্য দিয়ে সুষ্ঠ ও শান্তিপুর্ন শারদীয় দুর্গা  উৎসব আন্তরিক হয়ে কাজ করতে হবে। কোন দুস্কৃতিকারীরা কোন অপ্রিতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য স্থানীয় ও পুজা মন্ডপ কমিটিসহ সকলের সহযোগীতা একান্ত কাম্য।

<!--[if gte mso 9]><xml> </xml><![endif]--><!--[if gte mso 9]><xml> Normal 0 false false false EN-US X-NONE X-NONE </xml><![endif]--><!--[if gte mso 9]><xml> </xml><![endif]--><!--[if gte mso 10]> <style> /* Style Definitions */ table.MsoNormalTable {mso-style-name:"Table Normal"; mso-tstyle-rowband-size:0; mso-tstyle-colband-size:0; mso-style-noshow:yes; mso-style-priority:99; mso-style-qformat:yes; mso-style-parent:""; mso-padding-alt:0in 5.4pt 0in 5.4pt; mso-para-margin-top:0in; mso-para-margin-right:0in; mso-para-margin-bottom:10.0pt; mso-para-margin-left:0in; line-height:115%; mso-pagination:widow-orphan; font-size:11.0pt; font-family:"Calibri","sans-serif"; mso-ascii-font-family:Calibri; mso-ascii-theme-font:minor-latin; mso-fareast-font-family:"Times New Roman"; mso-fareast-theme-font:minor-fareast; mso-hansi-font-family:Calibri; mso-hansi-theme-font:minor-latin; mso-bidi-font-family:"Times New Roman"; mso-bidi-theme-font:minor-bidi;} </style> <![endif]-->

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি