নকলায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরন

অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরন
সর্বমোট পঠিত : 53 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

পজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, এটা শুধু আপনাদেরই উৎসব নয়, আমরা যারা বাঙালির সংস্কৃতিকে বিশ্বাস করি তাদের একটি উৎসব। মাননীয় প্রধানমন্ত্রী প্রতিটা সেক্টরের কথা ভাবেন। আপনারা যেন একটু ভালোভাবে এ উৎসবটা উদযাপন করতে পারেন তার জন্যেই প্রধানমন্ত্রীর আজকের এই উপহার।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শেরপুরের নকলায় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে উপহার হিসেবে জেলা প্রশাসক শেরপুর কর্তৃক ৪শ অসহায়, দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা (পরিবার প্রতি ১০ কেজি চাউল) বিতরণ করা হয়েছে।

বুধবার (১৩অক্টোবর) সকালে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নকলা শাখার ব্যবস্থাপনায় পৌর শহরের কালীমাতা মন্দিরে প্রধান অতিথি হিসেবে ওইসব উপহার (খাদ্য সহায়তা) অসহায়দের হাতে তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, এটা শুধু আপনাদেরই উৎসব নয়, আমরা যারা বাঙালির সংস্কৃতিকে বিশ্বাস করি তাদের একটি উৎসব। মাননীয় প্রধানমন্ত্রী প্রতিটা সেক্টরের কথা ভাবেন। আপনারা যেন একটু ভালোভাবে এ উৎসবটা উদযাপন করতে পারেন তার জন্যেই প্রধানমন্ত্রীর আজকের এই উপহার।

তিনি আরো বলেন, আপনাদেরও কিছু দায়িত্ব আছে। যেহেতু করোনাভাইরাসের প্রকোপ এখনো পুরোপুরি শেষ হয় নাই সেহেতু সবাইকে স্বাস্থ্যবিধি মেনে এ উৎসব পালন করতে হবে। মাস্ক ছাড়া কেউ উৎসবে আসতে পারবেন না। সরকারী নিয়ম নীতি ও বিধি নিষেধ পালন করেই হিন্দু ধর্মাবলাম্বীদের সর্ববৃহৎ উৎসব পালন করতে হবে, এটা আমাদের নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করলেই মহামারী থেকে আমরা বাঁচতে পারবো।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. জাহাঙ্গীর আলম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর, সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বণিক অভি, শ্রী শ্রী কালীমাতা মন্দির পূজা মন্ডপের সভপতি শ্রী সুরঞ্জিত কুমার বণিকসহ নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিউল আলম লাভলুসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি