বগুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সচিব আব্দুর রহিমের স্মরণ সভা অনুষ্ঠিত

বগুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সচিব আব্দুর রহিমের স্মরণ সভা অনুষ্ঠিত
সর্বমোট পঠিত : 6 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

আলোচনা সভা পরবর্তী মরহুম আব্দুর রহিমের রুহের মাগফেরাত কামনাসহ বিশ^বাসী সকলের মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। স্মরণসভার সার্বিক পরিচালনায় ছিলেন সমিতির বগুড়া সদর উপজেলা শাখার সভাপতি এ.বি.এম আব্দুর রশিদ।

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি বগুড়া জেলা শাখার আয়োজনে সোমবার সকালে শহরের জলেশ^রীতলা সমিতির নিজ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা বাংলাদেশ সরকারের সাবেক সচিব এবং উক্ত সমিতির সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুর রহিমের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সমিতির চেয়ারম্যান শামসুল হুদার সভাপতিত্বে স্মরণ সভায় স্বাগত বক্তব্য ও মরহুমের কর্মময় জীবনের উপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন সমিতির সাধারণ সম্পাদক মো: নওয়াব আলী। সভাপতির বক্তব্যে সভায় শামসুল হুদা বলেন, মরহুম আব্দুর রহিম হয়তো আর এই পৃথিবীতে নেই কিন্তু তিনি তার কর্মের মাঝে আজীবন বেঁচে থাকবে। জীবনদশায় তিনি মানুষকে শিখিয়ে গেছেন সততা ও নিষ্ঠার মধ্য দিয়ে কিভাবে অল্প চাহিদায় শান্তিপূর্ণ জীবন অতিবাহিত করা যায়। সভায় আব্দুর রহিমের আদর্শময় কর্মজীবনের স্মরণ এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সভায় বক্তব্য রাখেন সমিতির ভাইস চেয়ারম্যান অধ্যাপক মো: মোজাম্মেল হক এবং অধ্যাপক মো: আব্দুল গফুর।

এছাড়াও অন্যান্যদের মাঝে মরহুমের স্মরণে পর্যায়ক্রমে বক্তব্য রাখেন অধ্যাপক ড. ফজলুল হক, আবিদুর রহমান, গোলাম মোস্তফা, অধ্যাপক সাবিহা সুলতানা, ছমির উদ্দিন, আব্দুস সামাদ, মোজাম্মেল হক, ফজলুল বারী প্রমুখ। স্মরণসভায় এসময় মরহুমের পরিবারের পক্ষে তার কণ্যা, পুত্রবধু এবং শ্যালক উপস্থিত ছিলেন। আলোচনা সভা পরবর্তী মরহুম আব্দুর রহিমের রুহের মাগফেরাত কামনাসহ বিশ^বাসী সকলের মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। স্মরণসভার সার্বিক পরিচালনায় ছিলেন সমিতির বগুড়া সদর উপজেলা শাখার সভাপতি এ.বি.এম আব্দুর রশিদ।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি