বাংলাদেশ পুলিশে চাকরির সুযোগ, আবেদন ৪ নভেম্বর পর্যন্ত

বাংলাদেশ পুলিশে চাকরির সুযোগ
সর্বমোট পঠিত : 552 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ। শূন্যপদে সাব-ইন্সপেক্টর পদে নিয়োগ দেবে বাংলাদেশ পুলিশ। যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন গ্রহণ শুরু করেছেন।

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ। শূন্যপদে  সাব-ইন্সপেক্টর পদে নিয়োগ দেবে বাংলাদেশ পুলিশ। যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন গ্রহণ শুরু করেছেন।

যোগ্যতা: অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে ন্যুনতম স্নাতক পাস ও কম্পিউটারে অভিজ্ঞতা। এ ছাড়া প্রার্থীকে বাংলাদেশের স্থায়ী নাগরিক এবং অবিবাহিত হতে হবে।

আবেদনের সময়সীমা: বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৮ অক্টোবর, ২০২১ শুক্রবার সকাল ১০টা থেকে ৪ নভেম্বর, ২০২১ বিকেল ৫টা পর্যন্ত অনলাইনে চাকরির জন্য আবেদন করা যাবে। police.teletalk.com.bd ওয়েবসাইটে লগ ইন করে আবেদন প্রক্রিয়ার ধাপগুলো সম্পন্ন করে আবেদন করতে হবে।

এবারের নিয়োগ প্রক্রিয়া বেশ কয়েকটি ধাপে সম্পন্ন হবে। ধাপগুলো হচ্ছে- ওয়েব বেজড প্রিলিমিনারি স্ক্রিনিং, শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ, লিখিত ও মনস্তাত্ত্বিক, কম্পিউটার দক্ষতা, বুদ্ধিমত্তা ও মৌখিক পরীক্ষা, স্বাস্থ্য পরীক্ষা, পুলিশ ভেরিফিকেশন ও মৌলিক প্রশিক্ষণের জন্য চূড়ান্ত মনোনয়ন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি