নালিতাবাড়ীর ঐতিহ্যবাহী মধ‍্য বনকুড়া জামে মসজিদের কমিটি গঠন

নালিতাবাড়ীর মধ‍্য বনকুড়া জামে মসজিদের ৩৯ সদস্য বিশিষ্ট নয়া কমিটি গঠন
সর্বমোট পঠিত : 138 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

এতে বনকুড়া গ্রামের গিয়াস উদ্দিনকে সভাপতি, মোশারফ হোসেনকে সিঃ সহ- সভাপতি, বিশিষ্ট ব‍্যবসায়ী আঃ হালিমকে সাধারণ সম্পাদক,রেজাউল আলম (রেজা)'কে যুগ্ম সাধারণ সম্পাদক ও কাশেম মিয়াকে অর্থ সম্পাদক হিসেবে নির্বাচিত করে ৩৯ সদস‍্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আমিরুল ইসলাম, নালিতাবাড়ী:
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের ঐতিহ্যবাহী মধ্য বনকুড়া জামে মসজিদের কমিটি গঠন উপলক্ষে গত শুক্রবার দুপুরে  স্থানীয় মুসল্লিদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু তালেবের সভাপতিত্বে সভায় অত্র মসজিদের উপস্থিত মুসল্লি ও উপদেষ্টা কমিটির কন্ঠভোটে ৩৯ সদস্য বিশিষ্ট নয়া কমিটি গঠন কর হয়।

এতে বনকুড়া গ্রামের গিয়াস উদ্দিনকে সভাপতি, মোশারফ হোসেনকে সিঃ সহ- সভাপতি, বিশিষ্ট ব‍্যবসায়ী আঃ হালিমকে সাধারণ সম্পাদক,রেজাউল আলম (রেজা)'কে  যুগ্ম সাধারণ সম্পাদক ও কাশেম মিয়াকে অর্থ সম্পাদক হিসেবে নির্বাচিত করে ৩৯ সদস‍্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এসময়,অনুষ্ঠানের সভাপতি বলেন, ৫ বছর মেয়াদী নবগঠিত কমিটি আগামিতে সরকারি-বেসরকারী ভাবে প্রাপ্ত অনুদান মসজিদ উন্নয়নে সততা ও সচ্ছতার সাথে কাজ করবে বলে তিনি জানান।

পরে মসজিদ মাঠে অনুষ্ঠিত সভায় দোয়া ও মোনাজাত পরিচালিত হয়। নবনির্বাচিত কমিটির দায়িত্ব প্রাপ্তরা সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি