শেরপুরে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সর্বমোট পঠিত : 103 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

গ্রেফতার মাদক ব্যবসায়ী উজ্জল মিয়া (২২) নালিতাবাড়ী উপজেলার মৃত শহীদুল ইসলামের ছেলে এবং মনসুর আলী (২৫) ঝিনাইগাতী উপজেলার কালো গাজীর ছেলে।

শেরপুরের ঝিনাইগাতীতে অভিযান চালিয়ে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১৪। সোমবার দুপরে ও রাতে উপজেলার রাংটিয়া ও তেতুঁলতলা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী উজ্জল মিয়া (২২) নালিতাবাড়ী উপজেলার মৃত শহীদুল ইসলামের ছেলে এবং মনসুর আলী (২৫) ঝিনাইগাতী উপজেলার কালো গাজীর ছেলে।

র‌্যাব-১৪ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার দুপুরে ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া এলাকায় অভিযান চালিয়ে নলকূড়া ইউনিয়ন পরিষদের সামনে থেকে ২৪ বোতল বিদেশী মদ ও একটি মোবাইল ফোনসহ মাদক ব্যবসায়ী মনসুর আলীকে গ্রেফতার করে র‌্যাব। এদিকে একই উপজেলার তেতুঁলতলা এলাকা থেকে রাতে অভিযান চালিয়ে ১২ বোতল বিদেশী মদ ও একটি মোবাইল ফোনসহ মাদক ব্যবসায়ী উজ্জল মিয়াকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক কেনা বেচা ও সরবরাহের কথা স্বীকার করেছে তারা।  তাদের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযানে র‌্যাব ১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান, অতিঃ পুলিশ সুপার মৃনাল কান্তি সাহাসহ র‌্যাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি