জামালপুরে হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

জামালপুরে হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১৪
সর্বমোট পঠিত : 80 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

তাদের নিকট হইতে ১০ গ্রাম হেরোইন, নগদ-৬,০০০/- টাকা এবং ০৩ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য ৫০,০০০/- টাকা।

জামালপুরের সরিষাবাড়িতে হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ০৩ অক্টোবর দুপুর ১২ টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং অতিঃ পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার সরিষাবাড়ি থানাধীন রঘুনাথপুর গ্রামস্থ লাবিব ষ্টোর এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীরা বগুড়ার ১। মোঃ বাবু মিয়া (৩০), পিতা- মোঃ মহির উদ্দিন, ২। মোঃ হোসেন (১৯), পিতা- মোঃ আয়নাল সেখ।

তাদের নিকট হইতে ১০ গ্রাম হেরোইন, নগদ-৬,০০০/- টাকা এবং ০৩ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য ৫০,০০০/-  টাকা।  

কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, তারা দীর্ঘদিন যাবৎ জামালপুর, বগুড়া জেলাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে সরিষাবাড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি