জামালপুরের মেলান্দহে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জামালপুরের মেলান্দহে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সর্বমোট পঠিত : 288 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

তাদের কাছ থেকে ০৫ গ্রাম হেরোইন, নগদ-২৩,০০০/-এবং ০১ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য ২৫,০০০/- টাকা।

জামালপুরে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ৩ অক্টোবর রাত ০৮ টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং অতিঃ পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার মেলান্দহ থানাধীন মলিকা ডাঙ্গা গ্রামস্থ মোঃ আশ্রাফ আলীর বসত ঘরের সামনে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীরা জামালপুরের ১। মোঃ আশ্রাফ (৫০), পিতা- মোঃ সুরুজ্জামান, ২। মোঃ দুলাল উদ্দিন (৪৮), পিতা-মৃত মটুক ব্যাপারী, ৩। মোঃ নুর নবী (২২), পিতা- মোঃ জলিল ব্যাপারী।

তাদের কাছ থেকে ০৫ গ্রাম হেরোইন, নগদ-২৩,০০০/-এবং ০১ টি মোবাইল সেট  উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য ২৫,০০০/-  টাকা।  

আশিক উজ্জামান গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানের পর জানান যে, তারা দীর্ঘদিন যাবৎ জামালপুর জেলাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে ধৃত আসামীদেরকে বিরুদ্ধে মেলান্দহ থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি