গাইবান্ধায় প্রধানমন্ত্রী শেখহাসিনার ৭৫ তমজন্মদিন উপলক্ষে গণটিকা কার্যক্রম শুরু

প্রধানমন্ত্রী শেখহাসিনার ৭৫ তমজন্মদিন উপলক্ষে গণটিকা কার্যক্রম শুরু
সর্বমোট পঠিত : 48 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

বাস্থ্য অধিদপ্তরের তথ্যানুসারে,আজ সারা দেশে ৭৫ লাখ মানুষকে বিশেষ টিকার প্রথম ডোজ দেওয়া হবে। এরই ধারাবাহিক তায় গাইবান্ধা জেলায় কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে (২৮ সেপ্টেম্বর) মঙ্গলবার গণটিকা কার্যক্রম পরিচালনা করা হয়। গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়ন পরিষদ ও সাহাপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন গাইবান্ধা জেলাপ্রশাসক মোঃ আবদুল মতিন।

সারা দেশে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিশেষ টিকাদান কার্যক্রম চলছে। সকাল ৯ টা থেকে শুরু হয় এই কর্মসূচি।


স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যানুসারে,আজ সারা দেশে ৭৫ লাখ মানুষকে বিশেষ টিকার প্রথম ডোজ দেওয়া হবে। এরই ধারাবাহিক তায় গাইবান্ধা জেলায় কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে (২৮ সেপ্টেম্বর) মঙ্গলবার গণটিকা কার্যক্রম পরিচালনা করা হয়। গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়ন পরিষদ ও সাহাপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন গাইবান্ধা জেলাপ্রশাসক মোঃ আবদুল মতিন।

এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা সিভিল সার্জন ডা.আঃমঃ আখতারুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রাফিউল আলম ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ জনপ্রতিনিধিরা।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি