নালিতাবাড়ীর নন্নী ইউপি চেয়ারম্যান হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী জেলা পরিষদ সদস‍্য বিল্লাল হোসেন চৌধুরী

আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী জেলা পরিষদ সদস‍্য বিল্লাল হোসেন চৌধুরী
সর্বমোট পঠিত : 943 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

আওয়ামী লীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত‍্যাশি বিল্লাল হোসেন চৌধুরী এ সাংবাদিককে জানান, দল আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে উপজেলার মধ‍্যে নন্নীকে মডেল ইউনিয়নে পরিণত করতে চাই । তিনি আরো বলেন জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে, সাবেক সফল কৃষিমন্ত্রী বেগম মতিয়া আপার একনিষ্ঠ কর্মী হিসেবে নিজেকে এগিয়ে নিতে চাই। সন্ত্রাস,ঘুষ-দূর্নীতি ও মাদকমুক্ত ইউনিয়ন গড়াই আমার লক্ষ‍্য।


আমিরুল ইসলাম,নালিতাবাড়ী,(শেরপুর):    আসছে ইউপি নির্বাচনে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ২নং নন্নী ইউনিয়ন থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ও নৌকা মার্কার প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে গণসংযোগ চালাচ্ছেন  জেলা পরিষদের সদস‍্য ও নন্নী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,দুঃসময়ের পরিক্ষিত নেতা বিল্লাল হোসেন চৌধুরী।

তিনি ২০১৪ সাল থেকে  নন্নী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

একজন চিকিৎসক হিসেবে বিনামুল্যে চিকিৎসা দেওয়া ও  তারুণ্যের শক্তিতে এগিয়ে যাওয়া সাবেক জেলা ছাত্রলীগ নেতা নিজ ইউনিয়নের রাজনীতিতে যথেষ্ট সক্রিয় ভুমিকা পালন করছেন।

শুধু তাই নয়,ইউনিয়নের নেতা কর্মীদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন। বর্তমানে তিনি নন্নী শহিদ সামাদ বালিকা উচ্চ বিদ‍্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সহ বিভিন্ন প্রতিষ্ঠানে জড়িত। একই সাথে উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করছেন।

অপর দিকে-সাবেক কৃষিমন্ত্রী ও নকলা-নালিতাবাড়ী আসনের  সাংসদ বেগম মতিয়া চৌধুরীর আস্থাভাজন হিসেবে তিনি নানামুখী সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। এতে করে তরুণ সমাজের একটি বড় অংশ তার পিছনে কাজ করছেন। করোনাকালীন সময়ে বিল্লাল হোসেন চৌধুরী সরকারি-বেসরকারী ছাড়াও নিজস্ব অর্থায়নে গরীবদের নগদ অর্থ সহ ত্রাণ বিতরণ করেন।

দলীয়ভাবে ও জেলা পরিষদের মাধ‍্যমে এলাকায় বহু উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছেন।এলাকাবাসীর প্রত্যাশা দলীয় মনোনয়ন পেলে বিল্লাল হোসেন চৌধুরী চেয়ারম্যান হিসাবে বিপুল ভোটে বিজয়ী হবেন।

অপরদিকে,নন্নী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম মানিক ও যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান আতিক বলেন,বিল্লাল হোসেন চৌধুরী সৎ ও তরুণ নেতা হিসাবে জনপ্রিয়। আমরা তাকেই মনোনয়ন দেওয়ার দাবী জানাই।

নন্নী পশ্চিমপাড়া ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক ইদ্রিস আলি বলেন, দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থাকা শক্তিশালী প্রাথী হিসাবে প্রতিদ্বন্দ্বিতার জন্য একমাত্র  বিল্লাল হোসেন চৌধুরী যোগ্য। মনোনয়ন পেলে বিজয়ী হওয়া সম্ভব।

আওয়ামী লীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত‍্যাশি বিল্লাল হোসেন চৌধুরী এ সাংবাদিককে জানান, দল আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে উপজেলার মধ‍্যে  নন্নীকে মডেল ইউনিয়নে পরিণত করতে চাই । তিনি আরো বলেন  জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে, সাবেক সফল কৃষিমন্ত্রী বেগম মতিয়া আপার একনিষ্ঠ কর্মী হিসেবে নিজেকে এগিয়ে নিতে চাই। সন্ত্রাস,ঘুষ-দূর্নীতি ও মাদকমুক্ত ইউনিয়ন গড়াই আমার লক্ষ‍্য।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি