ব্যস্ত সড়ক

ব্যস্ত সড়কে অজ্ঞান অবস্থায় পড়ে ছিলেন তিনি!

ব্যস্ত সড়কে অজ্ঞান অবস্থায় পড়ে ছিলেন তিনি!
সর্বমোট পঠিত : 25 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

বরিশাল নগরীর ব্যস্ত সড়ক বগুড়া রোডে অজ্ঞান অবস্থায় পড়ে ছিলেন এক ব্যক্তি। পরে সেই ব্যক্তির সহযোগিতায় এগিয়ে আসে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। পুলিশের ট্রাফিক সার্জেন্ট মো. আবু বক্কর সিদ্দিক সেই জ্ঞান হারানো ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় চিকিৎসার ব্যবস্থা করেন। ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিকে কোনো অজ্ঞান পার্টি নেশা জাতীয় দ্রব্য পান করিয়েছে এবং সঙ্গে থাকা টাকা পয়সা ও মালামাল হাতিয়ে নিয়েছে।

জানা গেছে, নগরীর কাকলীর মোড় এলাকায় পেশাগত দায়িত্ব পালন করছিলেন পুলিশ সার্জেন্ট মো. আবু বক্কর সিদ্দিক। হঠাৎ বগুড়া রোডের মুখে এক অজ্ঞাত ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে তিনি ছুটে যান।


কাছে গিয়ে মুমূর্ষু ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করেন। কিন্তু অসুস্থ ব্যক্তি তার নাম, ঠিকানা, মোবাইল কিছুই দিতে পারেনি। সমস্ত শরীরে ক্ষতচিহ্ন ছিল এমনকি মাথা ফেটে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে।


এমতাবস্থায় তিনি কাকলীর মোড় পুলিশ বক্সে উপস্থিত টিআই মো. আ. রহীমকে বিষয়টি জানান। টিআই মো. আ. রহীমের নির্দেশে কনস্টেবল মো. শাহ জালালকে সঙ্গে নিয়ে মুমূর্ষু রোগীকে চিকিৎসার জন্য দ্রুত শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা গ্রহণ করেন।


ট্রাফিক সার্জেন্ট মো. আবু বক্কর সিদ্দিক বলেন, বিএমপি কমিশনার স্যারের নির্দেশ ও আমরা ট্রাফিক বিভাগ যানজট নিরসনের পাশাপাশি মানবিক কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় কাকলীর মোড়ে অজ্ঞাত এক ব্যক্তিকে দ্রুত হাসপাতালে পাঠিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি