ধর্ষণের অভিযোগ

অপহরণ করে ধর্ষণের অভিযোগে ২ যুবক কারাগারে

অপহরণ করে ধর্ষণের অভিযোগে ২ যুবক কারাগারে
সর্বমোট পঠিত : 5 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

ঝালকাঠিতে নারীকে অপহরণ করে ধর্ষণ ও সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে দুই যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ওই দুই যুবককে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে সোমবার সকালে তাদের আটক করা হয়। মামলার এজাহারে বলা হয়েছে, ২০১৯ সালের ১৬ অক্টোবর দুপুরে গ্রেপ্তার দুজনসহ চার থেকে পাঁচ যুবক তাকে অপহরণ করে। এরপর তাদের একজন তাকে ধর্ষণ করে। বাকিরা ছবি তুলে রাখে।

ওই নারী প্রথমে বিষয়টি গোপন রাখেন। কিন্তু সম্প্রতি ওই দুই যুবক ওইসব ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করে। এরপর তিনি বরিশাল র‍্যাব-৮ কে বিষয়টি জানান। অভিযোগের পর র‍্যাবের সদস্যরা সোমবার সকালে তাদের আটক করেন।


মামলার তদন্ত কর্মকর্তা ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) মো. নাজমুজ্জামান জানান, সোমবার বিকেলে র‍্যাব তাদের ঝালকাঠি থানায় হস্তান্তর করে। এরপর ওই নারী নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাদের বিরুদ্ধে মামলা করেন। মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হয়।


ওই নারীর স্বামী জানান, এত দিন তিনি বিষয়টি জানতেন না। আসামিরা তার স্ত্রীকে ব্ল্যাকমেইল করে অনেক টাকাপয়সা নিয়েছে। সম্প্রতি তাকেও ফোন করে বিরক্ত করা শুরু করলে তার স্ত্রী মামলা করতে বাধ্য হন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি