জামালপুরে ৩৩৩- এ ফোন॥ সহায়তা পেল ৯ পরিবার

আর্থিক সহায়তা প্রদান আর্থিক সহায়তা প্রদান। ছবি
সর্বমোট পঠিত : 64 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক বলেন, দেওয়ানগঞ্জের ওই ৯ অসহায় পরিবার ৩৩৩ নাম্বারে ফোন করে আর্থিক ও খাদ্য সহায়তা চাওয়া মাত্রই তাদের হাতে আমরা এ উপহার তুলে দেই

মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার আর্থিক ও খাদ্য সহায়তা পেলেন জামালপুরের দেওয়ানগঞ্জের ৯ অসহায় পরিবার। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকালে উপজেলা পরিষদ চত্বরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে এবং উপজেলা প্রশাসনের আয়োজনে আর্থিক ও খাদ্য সহায়তা তাদের হাতে তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন-চিকাজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহমেদ, উপজেলা সমবায় কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. এনামুল হাসানসহ আরও অনেকে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক বলেন, প্রধানমন্ত্রীর এই আর্থিক ও খাদ্য উপহার উপজেলার বিভিন্ন জায়গা অসহায় পরিবারের সদস্যদের মাঝে তুলে দেয়া হয়েছে। দেওয়ানগঞ্জের ওই  ৯ অসহায় পরিবার ৩৩৩ নাম্বারে ফোন করে আর্থিক ও খাদ্য সহায়তা চাওয়া মাত্রই তাদের হাতে আমরা এ উপহার তুলে দেই। আমরা সঠিক অসহায় পরিবার খুঁজে বের করে এই উপহার প্রদান করছি।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি