শেরপুরে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

শেরপুরে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার
সর্বমোট পঠিত : 116 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

এরপর তাঁর সন্ধানে খোঁজাখুঁজির এক পর্যায়ে স্বজনেরা বাড়ির অদূরে একটি কাঠ বাগানের মেহগনি গাছের ডালের সঙ্গে গলায় মাফলার প্যাঁচানো অবস্থায় রিয়াজ উদ্দিনকে ঝুলতে দেখেন। সংবাদ পেয়ে সদর থানার পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

শেরপুরে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম মো. রিয়াজ উদ্দিন (৭০)। তিনি সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ঝাউয়েরচর গ্রামের বাসিন্দা। ২০ সেপ্টেম্বর সোমবার সকালে ঝাউয়েরচর গ্রামের একটি কাঠ বাগানের গাছ থেকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রিয়াজ উদ্দিন দীর্ঘদিন যাবত তাবলিগ জামাতের কাজে জড়িত ছিলেন। কিন্তু কিছুদিন ধরে তিনি মানসিকভাবে অপ্রকৃতিস্থ হয়ে পড়েন। সোমবার ভোরে ফজরের নামাজের কথা বলে তিনি বাড়ি থেকে বের হন। এরপর তাঁর সন্ধানে খোঁজাখুঁজির এক পর্যায়ে স্বজনেরা বাড়ির অদূরে একটি কাঠ বাগানের মেহগনি গাছের ডালের সঙ্গে গলায় মাফলার প্যাঁচানো অবস্থায় রিয়াজ উদ্দিনকে ঝুলতে দেখেন। সংবাদ পেয়ে সদর থানার পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলার প্রস্তুতি চলছে। সুরতহাল প্রতিবেদনে মৃতের গলায় কালো দাগ দেখা গেছে। মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মানসিক ভারসাম্যহীনতার কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি