যৌন হয়রানি

ছাত্রীকে ‘যৌন হয়রানি’, প্রধান শিক্ষক গ্রেপ্তার

ছাত্রীকে ‘যৌন হয়রানি’, প্রধান শিক্ষক গ্রেপ্তার
সর্বমোট পঠিত : 17 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

বাগেরহাটের শরণখোলায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির মামলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ছাত্রীর বাবা শরণখোলা থানায় মামলাটি করেন। দুপুরে শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ। এজাহারে বলা হয়, গত ৩ জুন সকালে ফোন করে পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে রেজিস্ট্রেশনের জন্য জন্মনিবন্ধন সনদ ও মা-বাবার জাতীয় পরিচয়পত্রের ফটোকপি নিয়ে স্কুলে যেতে বলেন প্রধান শিক্ষক। সকাল পৌনে ১০টার দিকে সে কাগজপত্র নিয়ে বিদ্যালয়ে যায়।

বিদ্যালয়ের নিজ কক্ষে তাকে একা পেয়ে যৌন হয়রানি করেন প্রধান শিক্ষক। পরে বাড়িতে ফিরে সে বাবা-মাকে ঘটনাটি জানায়। শিক্ষার্থীর বাবা জানান, ঘটনার পর বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে প্রধান শিক্ষকের পরিবার। তবে তিনি রাজি হননি। পরে মঙ্গলবার তিনি মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শরণখোলা থানার উপপরিদর্শক স্বপন কুমার সরকার জানান, যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা হয়েছে। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি