বর্ণাঢ্য আয়োজনে লায়ন্স ক্লাব অব সিরাজগঞ্জ যমুনার অভিষেক অনুষ্ঠিত

লায়ন্স ক্লাব অব সিরাজগঞ্জ যমুনার অভিষেক অনুষ্ঠিত
সর্বমোট পঠিত : 111 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

আন্তর্জাতিক সেবাধর্মী প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব ৩১৫এ২ এর অন্তর্ভুক্ত লায়ন্স ক্লাব অব সিরাজগঞ্জ যমুনা’র রিসেপশন, ইনডাকসন এবং ইন্সটলেশন অনুষ্ঠিত হয়েছে। বর্ণাঢ্য আয়োজনে শনিবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত পৌর কনভেনশন হলে সংগঠনের এই অভিষেক অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক সেবাধর্মী প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব ৩১৫এ২ এর অন্তর্ভুক্ত লায়ন্স ক্লাব অব সিরাজগঞ্জ যমুনা’র রিসেপশন, ইনডাকসন এবং ইন্সটলেশন অনুষ্ঠিত হয়েছে। বর্ণাঢ্য আয়োজনে শনিবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত  পৌর কনভেনশন হলে সংগঠনের এই অভিষেক অনুষ্ঠিত হয়।

লায়ন্স ক্লাব অব সিরাজগঞ্জ যমুনার সভাপতি লায়ন মাসউদ করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫এ২ গভর্নর লায়ন জালাল আহমেদ, পিএমজেএফ। অভিশেষ অনুষ্ঠানে তিনি লায়ন সদস্যদের নিষ্ঠা ও সততার সাথে মানব সেবায় নিয়োজিত থাকার জন্যে আহ্বান জানান। জোন চেয়ারপারসন ও লায়ন্স ক্লাব অব বগুড়া সংশপ্তকের সভাপতি লায়ন দেবদুলাল দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্স্ট লেডী লায়ন সেলিনা আহমেদ। আরও উপস্থিত ছিলেন কেবিনেট সেক্রেটারী লায়ন মহসিন ইমাম চৌধুরী, পিএমজেএফ, জেলা কেবিনেট ট্রেজারার লায়ন ফারুক রহমান, আরসি হেড কোয়াটারর্স (এ্যাডমিন) লায়ন শহিদুল ইসলাম স্বপন, আরসি হেড-কোয়াটার্স ও জি.এল.টি. জেলা কো-অডিনেটর লায়ন শংকর রায় মনা, এমজেএফ, রাজশাহী বিভাগের কো-অডিনেটর লায়ন খন্দকার কামরুল হাসান, লায়ন মঞ্জুর কাদির, লায়ন আতিকুর রহমান মিঠু, স্পন্সর লায়ন ক্লাব বগুড়া মহাস্থান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্পন্সর লায়ন ক্লাব বগুড়া মহাস্থান এর  লায়ন আতিকুর রহমান মিঠু গংবেল ও পতাকা হস্তান্তর করেন লায়ন্স ক্লাব অব সিরাজগঞ্জ যমুনার সভাপতি লায়ন মাসউদ করিম কে। প্রথা অনুযায়ী গংবেল বাজিয়ে সভার কার্যক্রম শুরু হয়।

পুরো অনুষ্ঠানে ক্লাবের সদস্যদের রিসেপশন, ইনডাকসন এবং ইন্সটলেশন পরিচালনা করেন জেলা ৩১৫এ২ গভর্নর লায়ন জালাল আহমেদ, এমজেএফ। অনুষ্ঠানে ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক লায়ন শাহিন আকতার, ট্টেজারার লায়ন জাহিদুল ইসলাম, প্রথম ভাইস প্রেসিডেন্ট লায়ন মো: হাসানুর রহামান, লায়ন বেলাল হোসেন, লায়ন আসাদ্দুজামান খান, লায়ন টি.এম. রুহুল তালুকদার, লায়ন মোস্তাফিজুর রহমান ও লায়ন রফিকুল ইসলাম । পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অভিশেষ অনুষ্ঠানের সমাপ্তি হয়।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি