নিখোঁজ

বেড়ায় নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি

বেড়ায় নিখোঁজ শিশুর সন্ধান মেলেনি
সর্বমোট পঠিত : 52 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

পাবনার বেড়ায় নিখোঁজ হওয়া শিশু আসাদুল্লাহকে আজও খুঁজে পাওয়া যায়নি। সোমবার দুপুর ১২টা থেকে মঙ্গলবার দুপুর আড়াইটা পর্যন্ত দুই দফায় উদ্ধার তৎপরতা চালিয়ে ব্যর্থ হয় প্রশাসন। এখন ধারণা করা হচ্ছে শিশুটি বালুর নিচে চাপা পড়েনি। এর আগে উপজেলার হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের পেঁচাকোলা গ্রামে সোমবার সকাল ৯টার দিকে শিশুটি বালুর নিচে চাপা পড়ে বলে জানায় শিশুটির পরিবার ও স্থানীয় লোকজন।

সাত বছর বয়সী আসাদুল্লাহ পেঁচাকোলা গ্রামের আজম আলীর ছেলে। বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নে একটি চক্র অবৈধভাবে ড্রেজার দিয়ে যমুনা নদী থেকে বালু উত্তোলন করে পাইপের মাধ্যমে পুকুর ভরাট করছিল। সোমবার সকাল ৯টার দিকে বন্ধুর সঙ্গে সখানে গিয়ে নিখোঁ হয় আসাদুল্লাহ। পা পিছলে ড্রেজারে তোলা বালির নিচে সে চাপা পড়েছে বলে ধারনা করে স্থানীয় লোকজন।

এলাকাবাসী খোঁজাখুঁজির পরও শিশুটিকে না পেয়ে পুলিশে খবর দেয়। ওসি আরও জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা শিশুটির কোনো খোঁজ এখনও পাননি। বালু তোলার ড্রেজারটি জব্দ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সবুর আলী বলেন, অবৈধ বালু ব্যবসায়ীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হয়। অনেক সময় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে তারা বালু তোলেন। অবৈধ বালু ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা করা হবে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি