প্রতিমন্ত্রী

পরিস্থিতি দেখে দ্রুতই খুলে দেয়া হবে পর্যটনকেন্দ্র: প্রতিমন্ত্রী

পরিস্থিতি দেখে দ্রুতই খুলে দেয়া হবে পর্যটনকেন্দ্র: প্রতিমন্ত্রী
সর্বমোট পঠিত : 18 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

করোনাভাইরাস পরিস্থিতি পর্যবেক্ষণ করে শিগগিরই পর্যটনকেন্দ্র খুলে দেয়া হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। কক্সবাজার বিমানবন্দরের উন্নয়নকাজ পরিদর্শনে গিয়ে মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের এ কথা জানান প্রতিমন্ত্রী মাহবুব। তিনি বলেন, ‘পর্যটনকেন্দ্র খোলার সিদ্ধান্ত নেয়া হলেও করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় সেই সিদ্ধান্ত পেছানো হয়েছিল। এখন পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। শিগগিরই আবারও পর্যটনকেন্দ্র খুলে দেয়া হবে।’

প্রতিমন্ত্রী আরও বলেন, ‘কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরের সবকিছু প্রায় প্রস্তুত। দ্রুত সময়ের মধ্যে এখানে আন্তর্জাতিক ফ্লাইট চলাচল শুরু হবে।’ এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান মুফিদুর রহমান, কক্সবাজারের জেলা প্রশাসক মামুনুর রশীদসহ প্রশাসনের ঊধ্বর্তন কর্মকর্তারা। এদিকে স্বাস্থ্যবিধি মেনে জেলার পর্যটনকেন্দ্রগুলো খুলে দেয়ার দাবিতে কর্মসূচি ঘোষণা করেছে কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউস অফিসার্স অ্যাসোসিয়েশন।

সোমবার রাতে জেলার পর্যটনশিল্পের সঙ্গে জড়িত বিভিন্ন সংগঠন বৈঠক করে। পরে বৃহস্পতিবার হাঁড়ি-পাতিল মিছিল করার ঘোষণা দেন নেতারা।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি