আবাহনীকে হারিয়ে অঘটন খেলাঘরের

আবাহনীকে হারিয়ে অঘটন খেলাঘরের
সর্বমোট পঠিত : 6 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) অঘটনের শিকার হয়েছে আবাহনী লিমিটেড। খেলাঘর সমাজ কল্যাণ সমিতির কাছে আট রানে হেরে গেছে ধানমন্ডির জায়ান্টরা। খেলাঘরের বিপক্ষে ম্যাচে ফেভারিট হিসেবেই নামে আবাহনী। ইমতিয়াজ হোসেনের দারুণ ফিফটিতে খেলাঘর স্কোরবোর্ডে তোলে ১৬৪। জবাবে ১৫৬ এর বেশি করতে পারেনি আবাহনী, তাতে জোটে ৮ রানের হার। টুর্নামেন্টে এটিই প্রথম হার আবাহনীর।

টসে জিতে ব্যাটিংয়ে নেমে ইমতিয়াজের ব্যাটে চড়ে দারুণ শুরু পায় খেলাঘর। যতক্ষণে এই ওপেনার মোসাদ্দেকের বলে বোল্ড হয়ে ফেরেন ৪৬ বলে করে ফেলেছেন ৬৬। তাতে ছিল ছয়টি চার ও তিনটি ছয়।


ইমতিয়াজের দারুণ ইনিংসের সঙ্গে মেহেদি হাসান মিরাজের ২৫ বলে ৩৩ রানের ইনিংসের সাহায্যে ৬ উইকেটে ১৬৪ রান তোলে খেলাঘর।


জবাবে শুরুতেই ওপেনার মুমিন শাহরিয়ার ও অধিনায়ক মুশফিকুর রহিমকে হারায় আবাহনী। কিন্তু নাজমুল হোসেন শান্তর ব্যাটে আশা দেখে তারা। অন্য প্রান্তে ধীরগতির ব্যাটিং করেন নাইম শেখ।


রাফসান আল মাহমুদের বলে ৩৩ বলে ৪৯ করে শান্ত ফিরলেও অন্য প্রান্তে টিকে ছিলেন নাইম। তবে এ বাঁহাতি ওপেনার খালেদ আহমেদের বলে ৪৯ রানে বোল্ড হয়ে ফিরলে দলকে জয়ের বন্দরে নিয়ে যাওয়ার দায়িত্ব পড়ে মোসাদ্দেক হোসেন ও আফিফ হোসেনের কাধে।


সেটি অবশ্য করতে পারেননি তারা। শেষ দুই ওভারে ২৫ রান দরকার ছিল আবাহনীর। আফিফ ও মোসাদ্দেক মিলে নিতে পারেন মাত্র ১৬ রান।


শেষ বলে ২১ রানে আউট হন মোসাদ্দেক। অন্য প্রান্তে আফিফ অপরাজিত থাকেন ২২ রানে। তাতে অবশ্য লাভ হয়নি। টুর্নামেন্টের প্রথম হার দেখে আবাহনী।


খেলাঘরের হয়ে দুটি করে উইকেট শিকার করেন রনি চৌধুরী ও খালেদ। একটি উইকেট পান রাফসান।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি