সাংবাদিকের ওপর হামলা মামলায় ছাত্রলীগকর্মী ২ দিনের রিমান্ডে

সাংবাদিকের ওপর হামলা মামলায় ছাত্রলীগকর্মী ২ দিনের রিমান্ডে
সর্বমোট পঠিত : 5 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম আলোর প্রতিবেদকের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগকর্মীর দুই দিনের রিমান্ড আবেদন গ্রহণ করেছে আদালত। জ্যেষ্ঠ বিচারিক হাকিম জাকি আল ফারাবি সোমবার বেলা সাড়ে ১২টার দিকে রোমান মিয়ার জামিন আবেদন গ্রহণ করেন। এ ঘটনার বাদী শাহাদৎ হোসেনের আইনজীবী নাসির মিয়া ও তারেকুল ইসলাম মৃধা নিউজবাংলাকে জানান, পুলিশ রোমানের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছিল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, সোমবার দুপুরে কাজীপাড়া থেকে এই মামলার দ্বিতীয় আসামি মো. জুম্মানকে গ্রেপ্তার করেছে পুলিশ। জুম্মান সৈনিকলীগের আহ্বায়ক ও রোমানের বড় ভাই।


মামলার এজাহার থেকে জানা যায়, হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত রেলস্টেশন চালুর দাবিতে ১ জুন সকাল ১১টায় স্টেশন চত্বরে মানববন্ধন কর্মসূচির আয়োজন করে সচেতন ব্রাহ্মণবাড়িয়াবাসী। এতে ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন অংশ নেয়।


মানববন্ধনের সংবাদ সংগ্রহের জন্য সাংবাদিক শাহাদৎ হোসেন স্টেশন চত্বরে যান। কর্মসূচি শেষে তিনি জানতে পারেন কর্মসূচিতে অংশ নেয়া ছাত্রলীগকর্মী রোমান রেলের এক কর্মচারীকে মারধর করেছে। বিষয়টি তিনি যুবলীগ নেতা হাসান সারোয়ারকে জানান। এতে ক্ষিপ্ত হন রোমান।


পরে হাসান সারোয়ারের সামনেই রোমান ওই সাংবাদিককে লাঞ্ছিত করেন। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। পুলিশ সন্ধ্যা ছয়টার দিকে ঢাকা পালিয়ে যাওয়ার সময় পৌর শহরের বিরাসার এলাকা থেকে রোমানকে আটক করে।


ওই দিন রাতেই শাহাদৎ রোমান ও জুম্মানের নামে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা করেন। মামলায় রোমানকে গ্রেপ্তার দেখানো হয়।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি