মেসিকে নিয়ে আর্জেন্টিনা শিবিরে ‘দুশ্চিন্তা’

সর্বমোট পঠিত : 30 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

আজ সকালে চিলির সঙ্গে খেলা ছিল আর্জেন্টিনার। তবে ম্যাচের মধ্যে হালকা অসুস্থতা মেসিকে ভুগিয়েছে। যদিও শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে মেসিবাহিনী।


আজ সকালে চিলির সঙ্গে খেলা ছিল আর্জেন্টিনার। তবে ম্যাচের মধ্যে হালকা অসুস্থতা মেসিকে ভুগিয়েছে। যদিও শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে মেসিবাহিনী।

ঠাণ্ডা জ্বর ও গলা ব্যথার পাশাপাশি অস্বস্তি আছে ঊরুতে পাওয়া আঘাত নিয়েও।


চিরি সঙ্গে খেলার ২৪ মিনিটে ডান পায়ে অস্বস্তি থাকায় ডাগআউটে থাকা চিকিৎসকের শরণাপন্ন হন মেসি। এরপর মাঠে ফিরেই সুযোগ পান গোলের। ৩৬ মিনিটে তাঁর দূরপাল্লার শট অবশ্য পোস্টে লেগে ফিরেছে। তবে ৮৮ মিনিটে লাউতারো মার্তিনেজের গোল জয় এনে দিয়েছে আর্জেন্টিনাকে। তাতে কোপা আমেরিকার শেষ আটে খেলা নিশ্চিত করেছে আলবিসেলেস্তারা।

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, বুধবারেই মেসির চোটের পরীক্ষা করা হবে। মেসিও বলছেন, চোট গুরুতর নয়। ম্যাচের পর স্টেডিয়ামের মিক্সড জোনে দাঁড়িয়ে মেসি বলেছেন, ‘একটু সমস্যা করেছে, তবে ম্যাচ শেষ করতে পেরেছি। আশা করি, গুরুতর কিছু নয়। শুরুতে আমি সেভাবে অনুভব করিনি। তবে এরপর শক্ত হয়ে আসছিল। অস্বস্তির কারণে ঠিকমতো দৌড়াতে পারছিলাম না। আগামীকাল দেখব কী অবস্থা হয়। ’

ম্যাচের আগে পুরোপুরি সুস্থ ছিলেন না মেসি। তিনি আরও বলেন, ‘জ্বর, ঠাণ্ডা নিয়েই এই ম্যাচ খেলতে নেমেছি। আজ এ কারণেই সম্ভবত একটু (ম্যাচে) ভুগেছি। ’

চোটের কারণে ইন্টার মায়ামির জার্সিতেও এবার নিয়মিত খেলতে পারেননি মেসি। খেলা হয়নি আর্জেন্টিনার হয়ে দুটি ম্যাচে।

তবে কোপা আমেরিকার মতো মঞ্চের মেসির চোট কিছুটা হলেও আর্জেন্টিনা শিবিরে দুশ্চিন্তা টেনে এনেছে।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি