নকলা প্রেস ক্লাবের উদ্যোগে সাংবাদিকগন পেলেন ঈদ উপহার

সর্বমোট পঠিত : 28 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শেরপুরের নকলা উপজেলার ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাব-এর উদ্যোগে প্রেস ক্লাবের সাংবাদিকসহ উপজেলায় কর্মরত সাংবাদিকগন ঈদ উপহার পেয়েছেন।


পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে শেরপুরের নকলা উপজেলার ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাব-এর উদ্যোগে প্রেস ক্লাবের সাংবাদিকসহ উপজেলায় কর্মরত সাংবাদিকগন ঈদ উপহার পেয়েছেন।

এ উপলক্ষে বুধবার বিকেলে নকলা প্রেস ক্লাব’র অফিস কক্ষে ক্লাবটির সভাপতি মো. মোশারফ হোসাইন-এর সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নকলা প্রেস ক্লাবের সাংবাদিকসহ উপজেলায় কর্মরত অন্তত ৩২ জন সাংবাদিকের হাতে ঈদ উপহারের একটি করে প্যাকেট তুলে দেওয়া হয়।

এসময় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন; সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাজহারুল ইসলাম লালন, ক্রীড়া সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, সিনিয়র সদস্য আলহাজ্ব মাহবুবুর রহমান, সদস্য আব্দুর রফিক, মমিনুল ইসলাম সুমন, মোফাজ্জল হোসেন, সীমানুর রহমান সুখন, রেজাউল হাসান সাফিত, মোশাররফ হোসেন শ্যামল ও রাইসুল ইসলাম রিফাতসহ সাংবাদিক শাহাজাদা স্বপন, হাসান মিয়া, গোলাম আহম্মেদ লিমন ও আলামিন হোসেন উপস্থিত ছিলেন। এছাড়া বিতরণ অনুষ্ঠান শেষে উপহার বুঝেনেন নকলা প্রেস ক্লাবের সিনিয়র সদস্য কবি কলামিষ্ট সদ্য প্রয়াত তালাত মাহমুদের ছেলে তানসেন মাহমুদ ইলহাম, কল্যাণ তহবিল বিষয়ক সম্পাদক নাহিদুল হাসান নাহিদ ও সদস্য মমিনুল বাসার বাবু, তাছাড়া সাংবাদিক শফিউল আলম লাভলু, ইউসুফ আলী মন্ডল ও মোফাজ্জল হোসেন।

প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক সেলিম রেজা জানান, সাংবাদিকদের জন্য ঈদ উপহারের প্রতিটি প্যাকেটে আতর ও টুপিসহ ঈদের দিনের জন্য প্রয়োজনীয় নিত্যপণ্য সামগ্রী দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, খোঁজ নিয়ে দেখাগেছে সাংবাদিকগন নিজ নিজ পছন্দমতো পাঞ্জাবীসহ অন্যান্য পোশাক আগেই কিনে নিয়েছেন। তাই ঈদের উপহার হিসেবে আতর ও টুপিসহ নিত্যপণ্য সামগ্রী দিয়ে বিশেষ প্যাকেট করা হয়।

প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুসহ ক্লাবের নেতৃবৃন্দ জানান, পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে পরষ্পরের মধ্যে আনন্দ ভাগাভাগি করার লক্ষ্যে প্রেস ক্লাবের সাংবাদিকসহ উপজেলায় কর্মরত সাংবাদিকদের হাতে সামর্থের মধ্যে কিছু উপহার তুলে দিতে পেরে তারা তৃপ্ত।

ঈদের উপহার হিসেবে ভালোমানের আতর ও টুপিসহ নিত্যপণ্য সামগ্রী পাওয়ায় সাংবাদিক ভাইয়েরাও বেশ খুশি হয়েছেন বলে অনেকে জানান। ভবিষ্যতে প্রতিটি উৎসবে সামর্থের মধ্যে সীমিত পরিসরে হলেও এমন আয়োজন করার আশাব্যক্ত করেন নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি