এক সপ্তাহেও ফোন ফিরে পেলেন না পরিকল্পনামন্ত্রী

এক সপ্তাহেও ফোন ফিরে পেলেন না পরিকল্পনামন্ত্রী
সর্বমোট পঠিত : 24 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

মন্ত্রীর ফোন ছিনতাই। হন্যে হয়ে পুলিশ নিয়োগ করল সর্বশক্তি। তবে তাতে এখন পর্যন্ত কোনো ফায়দা আসেনি। সাত দিনেও ফোন ফিরে পাননি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ঢাকার বিজয় সরণি মোড়ে আলোচিত এ ঘটনায় কাফরুল থানার পুলিশের পাশাপাশি কাজ করছে গোয়েন্দা পুলিশ ও অপরাধ তদন্ত সংস্থা সিআইডি।

গত রোববার রাতে ঢাকার বিজয় সরণি মোড়ে গাড়িতে বসে ফোনে কথা বলার সময় পরিকল্পনামন্ত্রীর ফোন টান দিয়ে নিয়ে যায় কেউ একজন। মঙ্গলবার এ ঘটনাটি প্রকাশ পায়। এ ঘটনায় মন্ত্রীর পিএস কাফরুল থানায় একটি মামলা করেন।


পাঁচ দিন পর শুক্রবার পুলিশ কর্মকর্তারা দাবি করেন, তারা এ ঘটনায় দায়ীকে চিহ্নিত করেছেন। সেই ব্যক্তি ঘটনাস্থল বিজয় সরণির মুখে স্থাপিত উড়োজাহাজের ভাস্কর্যের নিচে ঘুমাতেন। ঘটনার দিন থেকে তিনি সেখানে নেই। তার নাম, ঠিকানা সবই পাওয়া গেছে।


তবে সেই ব্যক্তি কে, তা তদন্তের স্বার্থে প্রকাশ করা হবে না বলে নিউজবাংলাকে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহতাব উদ্দিন। তিনি বলেন, ‘এ পর্যন্ত সাত থেকে আটজনকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য এনেছি। যাদের জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে, তারা সবাই ছিনতাইকারীর নাম বলেছেন। তদন্তের স্বার্থে তার নাম প্রকাশ করা হচ্ছে না।’


গ্রেপ্তারের অগ্রগতির নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘ছিনতাইকারীকে এখনও ধরতে পারি নাই। সে গা ঢাকা দিয়ে আছে। মোবাইল ফোন উদ্ধার হলে আপনাদের জানানো হবে।’

মন্তব্য

আরও দেখুন

নতুন যুগ টিভি