শেরপুরে নিখোঁজের ২৪ ঘন্টা পর এক শিশুর মরদেহ উদ্ধার, আরও ১ শিশু নিখোঁজ


স্টাফ রিপোটার:
শেরপুরে নিখোঁজের একদিন পর ব্রহ্মপুত্র নদের ব্রিজের নিচ থেকে আরাফাত (৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ৩ এপ্রিল শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে সদর উপজেলার চরপক্ষীমারী এলাকায় শেরপুর-জামালপুর ব্রিজের নিচ থেকে আরাফাতের মরদেহ উদ্ধার করে পুলিশ। শিশু আরাফাত নন্দীরজোত পোড়ার দোকান এলাকার আব্দুল মোতালেবের ছেলে।

এছাড়া নিখোঁজ রয়েছে আরাফাতের মামা শিশু সিয়াম (১০)। আর শিশু সিয়াম রামেরচর গ্রামের আকবর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিশু আরাফাত ও সিয়াম দুইজন স্থানীয় রামেরচর কওমি মাদ্রাসার ছাত্র ছিলো। শুক্রবার বিকেলে তার মামা সিয়ামের সাথে পার্শ্ববর্তী রামেরচর গ্রামের নানাবাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়। কিন্তু রাতেও তারা দু’জন নানাবাড়ি না পৌঁছায় তাকে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। পরে আজ শনিবার বিকেল তিনটার দিকে চরপক্ষীমারী এলাকায় জামালপুর-শেরপুর ব্রিজের নিচে এক শিশুর মরদেহ দেখতে পেয়ে ৯৯৯-এ ফোন দেয় স্থানীয়রা। এদিকে আরাফাতের স্বজনরাও খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ শনাক্ত করে। পরে নিহত শিশুর মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। এদিকে শিশু সিয়ামের খোঁজ না মেলায় শেরপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে নদে খোঁজাখুঁজি শুরু করে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার খোঁজ মেলেনি।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। অপর শিশুকে খোঁজার জন্য ডুবুরিদল চেষ্টা করছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Top
ঘোষনাঃ