সরিষাবাড়ী প্রাণী সম্পদ দপ্তরের ৫হাজার টাকার বেতনের চেক জালিয়াতি করে হলো ২৫ হাজার


সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের ৫হাজার টাকার বেতনের চেক জালিয়াতি করে হলো ২৫ হাজার টাকা। মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে এলডিডিপি প্রকল্পে এলএসপি’র সৈকত হাসান নামের কর্মচারী প্রাণী সম্পদ কর্মকর্তার স্বাক্ষরিত চেকে এ জালিয়াতির ঘটনা ঘটেছে।

সংশ্লিষ্ট অফিস সূত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের বারইপটল গ্রামের মোঃ আবু হানিফার পুত্র সৈকত হাসান (শাবলু মন্ডল) (২৯) গত ১৪-১০-২০১৯ইং তারিখে উপজেলা প্রাণী সম্পদ দপ্তরে এলডিডিপি প্রকল্পে এলএসপি পদে যোগদান করে। যোগদানের পর থেকে তিনি ভাটারা ও মহাদান ইউনিয়নে কাজ করেন। উপজেলা প্রাণী সম্পদ দপ্তর কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান গত ১৬-০৩-২১ইং তারিখে সৈকত হাসান (শাবলু মন্ডলের) বেতন ভাতা বাবদ ৫ হাজার ৫শ টাকার একটি চেক প্রদান করেন। যাহা সরিষাবাড়ী সোনালী ব্যাংক কমপ্লেক্স শাখার চেক নং ০৮৪৫৫৭২, তাং-১৬-০৩-২১ইং। গত ২৩-০৩-২১ইং তারিখ এলএসপি’র সৈকত হাসান বেতনের চেকবাবদ ৫ হাজার ৫শ টাকার স্থলে জালিয়াতি করে ২৫ হাজার ৫শত লিখে ব্যাংক হতে সমুদয় টাকা উত্তোলন করে। এ সময় ব্যাংক হিসাবটি অনলাইন থাকায় প্রাণী সম্পদ কর্মকর্তার মোবাইলে ২৫ হাজার ৫শ টাকার ডেভিট এর মেসেজ আসে। তিনি তাৎক্ষনিকভাবে বিষয়টি খোঁজ নিলে সংখ্যা জালিয়াতির ঘটনা ধরা পড়ে।
এ ব্যাপারে সৈকত হাসানের মোবাইলে যোগাযোগ করা হলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

তবে উপজেলা প্রাণী সম্পদ দপ্তর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি প্রকল্প পরিচালক বরাবর অবহিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Top
ঘোষনাঃ