নকলা প্রেসক্লাবের সদস্য ফরম বিক্রি চলবে ১৭ মার্চ বুধবার পর্যন্ত

নকলা (শেরপুর) প্রতিনিধি:
শেরপুর জেলার নকলা প্রেসক্লাবের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা বিলুপ্ত ঘোষণা করার পরে আহবায়ক কমিটি ও নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। নির্বাচন অবাদ, সুষ্ঠ ও সবার অংশ গ্রহণ মূলক করতে নকলা উপজেলার সকল সাংবাদিকদের কাছে প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রেসক্লাবের নির্ধারিত ফরমে আবেদন পত্র আহবান করা হয়েছে। সদস্য ফরম বিক্রি ও জমা নেওয়ার শেষ তারিখ ১৭ মার্চ বুধবার বিকেল ৫ টা পর্যন্ত।

এ নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রার্থী হতে বা ভোটার হতে সদস্য নবায়ন করা জরুরি ও অধিক গুরুত্বপূর্ণ বিবেচনায় আহবায়ক কমিটি ১৪ মার্চ রবিবার থেকে সদস্য ফরম বিক্রি শুরু করেছেন।

নির্ধারিত দিন-তারিখ ও সময়ের মধ্যে কেউ সদস্য ফরম পুরণ পূর্বক জমা দিতে না পারলে, পরবর্তীতে কোন প্রকার অজুর আপত্তি গ্রহন করা হবে না বলে আহবায়ক কমিটির আহবায়ক তালাত মাহমুদ, সদস্য মুহাম্মদ হযরত আলী ও আলহাজ্ব মাহবুবর রহমান এক প্রেস বিজ্ঞপ্তি মোতাবেক জানিয়েছেন।

এর আগে, ১২ মার্চ শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাবের আয়োজনে এক সভায় উপস্থিতিদের সর্বসম্মতিক্রমে মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করার পরে বিশিষ্ট কবি কলামিষ্ট প্রথীতযশা সাংবাদিক তালাত মাহমুদকে আহবায়ক এবং মুহাম্মদ হযরত আলী ও আলহাজ্ব মাহবুবর রহমানকে সদস্য করে আহবায়ক কমিটি ও নির্বাচন কমিশন গঠন করা হয়।

উল্লেখ্য, আগামী ২০ মার্চ শনিবার সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভোট গ্রহন করা হবে।

Top
ঘোষনাঃ