এক হাত জায়গার জন্য পান চাষি খুন


নিউজ ডেস্ক:
রাজশাহীর দুর্গাপুরে পান বরজের সীমানা সংলগ্ন মাত্র এক হাত জায়গার মালিকানা দাবি নিয়ে চাচা ও চাচাতো ভাইদের হামলায় মাহাবুর রহমান (৩৮) নামের একজন পান চাষি খুন হয়েছেন।

নিহত মাহাবুর রহমান দুর্গাপুর উপজেলার জয়নগর ইউনিয়নের পারিলা গ্রামের আজাদ আলীর পুত্র।

শনিবার সকাল ৭টার দিকে পান বরজের মালিকানা দাবি করা নিয়ে মাহাবুরের উপর হামলা করে চাচা আবু বাক্কার, আবুল খায়ের ঝড়ু ও চাচাতো ভাই সবুজ।

নিহতের ছোট ভাই মিঠুন আলী জানান, গ্রামে নিজ বাড়ির পাশেই তাদের পানবরজ রয়েছে। এই বরজের পাশেই তার চাচা আবুল খায়ের ঝড়ু ও আবু বাক্কারের বাড়ি রয়েছে। তারা ওই পানবরজের মধ্যে তাদের কিছু জমি আছে বলে দাবি করেন। এনিয়ে সকালে চাচা আবুল খায়ের ঝড়ু ও আবু বাক্কার এবং তার ছেলে সুজন পরিবারের সদস্যদের সাথে নিয়ে মাহাবুর রহমানের পরিবারের সদস্যদের উপর হামলা করে। এ সময় তার চাচা ও চাচাতো ভাইয়েরা হাতুড়ি দিয়ে মাহাবুরের বুকে আঘাত করেন। এতে মাহাবুর গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক মাহাবুরকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। পরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে মাহাবুর মারা যান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসমত আলী জানান, পানবরজের মধ্যে মাত্র একহাত জায়গা নিজেদের রয়েছে বলে ঝড়ু ও আবু বাক্কার দাবি করেন। এনিয়ে তারা নিজ পরিবারের সদস্যদের নিয়ে মাাবুরের উপর হামলা করে। এসময় তাদের হামলায় আহত হন মাহাবুর। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

ওসি আরো ওসি জানান, নিহতের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্ত করা হয়েছে। এঘটনায় হত্যা মামলা দায়ের হবে।

Top
ঘোষনাঃ