মোংলায় ১৫ বোতল বিদেশী মদ সহ জালি বোট আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন


মনির হোসেন,মোংলা:
গোপন সংবাদের ভিত্তিতে মোংলা পৌর শহরের মামার ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে ১৫ বোতল বিদেশী মদ ও একটি জালি বোট জব্দ করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন। তবে এ ঘটনায় কাউকেই আটক করতে পারেনি তারা।

কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার ইমতিয়াজ আলম জানান, বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের একটি টহল শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) দুপুরে মোংলা শহরের মামার ঘাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে একটি জালিবোটে অভিযান পরিচালনা করে ১৫ বোতল বিদেশী মদ জব্দ করা হয়। এসময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় মাদক পাচারকারীরা। জব্দকৃত বিদেশী মদ মোংলা বন্দরে অবস্থানরত বিদেশী জাহাজ থেকে আনা হয়েছে বলে কোস্টগার্ডের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আটক বিদেশী মদ ও জালিবোট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় স্থানান্তর করা হয়েছে।

সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ রক্ষা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পাশাপাশি চোরাচালানেও কোস্ট গার্ড জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান কোস্টগার্ডের এই কর্মকর্তা।

Top
ঘোষনাঃ