সরিষাবাড়ীতে একুশে ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত


সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় একুশে ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২১ ইং পালিত হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারী) সকালে নানা আয়োজনের মধ্য দিয়ে এ দিবস পালন করা হয়।

রাতের মধ্য প্রহরে উপজেলা প্রশাসন, সরিষাবাড়ী পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ প্রশাসন, সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব, বনিক সমিতিসহ বিভিন্ন প্রতিষ্ঠান শিমলা বাজার এলাকার ঐতিহাসিক গণময়দানের কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন, ফাতেহা পাঠ ও মোনাজাত করে। সকালে উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠন, উপজেলা বিএনপি, উপজেলা জাতীয়পার্টি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করে। একুশে ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২১ ইং উপলক্ষে উপজেলা প্রশাসন আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদএর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, পৌরসভার নির্বাচিত মেয়র মনির উদ্দিন, জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক এ্যাডভোকেট জহুরুল ইসলাম মানিক প্রমূখ।

Top
ঘোষনাঃ