সাবেক সামরিক কর্মকর্তার বাসায় ডাকাতি, হদিস মেলেনি নয় রাউন্ড গুলির


নিউজ ডেস্ক:
রাজধানীতে অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তার খোয়া যাওয়া রিভলবার ও ৫০ রাউন্ড গুলি উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতারের পাশাপাশি তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, নগদ টাকা ও স্বর্ণালংকারও উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, এ চক্রটি বাসার গ্রিল কেটে বসবাসকারীদের হাত-পা বেঁধে ডাকাতি করে আসছে।

গত ডিসেম্বরে রাজধানীর মিরেরবাগ এলাকায় বাসার গ্রিল কেটে ডাকাতির ঘটনা ঘটে এক অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তার বাসায়। এ সময় বাসা থেকে একটি লাইসেন্স করা রিভলবারসহ খোয়া যায় ৫৯ রাউন্ড গুলি। এ ঘটনায় হাতিরঝিল থানায় মামলা হলে অস্ত্র উদ্ধারে বিশেষ অভিযানে নামে গোয়েন্দা পুলিশ। শুক্রবার ৫ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয় খোয়া যাওয়া রিভলবারটি এবং ৫০ রাউন্ড গুলি।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে সংবাদ সম্মেলনে ডিএমপির ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার বলেন, এখানে আমরা ৫ আসামিকে গ্রেফতার করেছি এবং এ ঘটনাগুলো যে ঘটিয়েছে তারা সেটি স্বীকার করেছে।

গ্রেফতরের সময় ডাকাতদের কাছ থেকে দেশীয় অস্ত্র, স্বর্ণালংকার ও ১৮ লাখ টাকা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। তবে খোয়া যাওয়া বাকি নয় রাউন্ড গুলির ব্যাপারে কোনো হদিস বের করা যায়নি এখনো।

এ ছাড়া আলাদা আরেক অভিযানে রাজধানীর দারুস সালাম থানা এলাকায় ভাড়াটিয়া সেজে বাসায় ঢুকে একজনকে খুন করে ২০ হাজার টাকা ডাকাতির অভিযোগে আরো তিনজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

Top
ঘোষনাঃ