নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপি’র ২৩ নেতাকর্মী আটক


নিউজ ডেস্ক:
নাশকতার পরিকল্পনার অভিযোগে জয়পুরহটে জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হক, যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহাবসহ বিএনপি’র ২৩ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে জয়পুরহাট শহরের প্রধান সড়কে অবস্থিত জেলা বিএনপি’র আহ্বায়কের ব্যক্তিগত কার্যালয় থেকে তাদের আটক করা হয়। জেলা বিএনপি’র আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক ছাড়াও অন্যান্য আটককৃতরা হলেন বিএনপি নেতা আনিছুর রহমান তালুকদার, আমিনুর রহমান বকুল, সোহেল তালুকদার, ত্জা উদ্দিন, মওদুদ আলম, ছাত্রদল নেতা রেজা হাাসান, রনীসহ মোট ২৩ নেতাকর্মী।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান জানান, জেলা বিএনপি’র আহ্বায়কের ব্যাক্তিগত কার্যালয়ে জেলা ও উপজেলা থেকে আসা বিএনপি’র নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছেন, এমন গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে ২৩ জন নেতাকর্মীকে আটক করা হয়।

এ সময় সেখান থেকে লাঠিসোটাসহ বেশ কিছু দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবী করেছে।

এ ব্যাপারে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন ও মাসুদ রানা প্রধান জানান, আগামী পৌর নির্বাচনকে কেন্দ্র করে আলোচনা করতে জয়পুরহাট সদর, কালাই ও আক্কেলপুর উপজেলা থেকে নেতাকর্মীরা জেলা বিএনপি.র আহ্বায়কের সাথে সাক্ষাত করতে আসলে পুলিশ তাদের আটক করে। নাশকতার পরিকল্পনা বা কোন অস্ত্র শস্ত্রের ঘটনা সঠিক নয় বলেও দাবী করেন বিএনপি নেতারা।

Top
ঘোষনাঃ