মোংলায় ইয়াবাসহ একজনকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন


মনির হোসেন,মোংলা:
কোস্টগার্ড পশ্চিম জোনের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাতে অভিযান পরিচালনা করে ৩৩ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট মাজহারুল হক জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের একটি টহল দল গত সোমবার গভীর রাতে মোংলা উপজেলার বুড়িরডাঙা সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৩৩ পিস ইয়াবা, একটি মোবাইল ও নগদ ২৩৪৭ টাকাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। আটক মাদক ব্যবসায়ীর নাম সোহাগ শেখ (৩১)। সে বুড়িরডাঙা গ্রামের ইব্রাহিম শেখের পুত্র। আটক মাদক ব্যবসায়ী সোহাগ শেখ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত এবং সে নিজেও একজন মাদকসেবী। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় স্থানান্তর করা হয়েছে।

কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট মাজহারুল হক আরো জানান, মোংলা শহরতলী ও বিভিন্ন গ্রাম এলাকায় মাদক ব্যবসায়ীদের একটি শক্তিশালী সিন্ডিকেট গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য গোপনে কেনা বেচার সাথে জড়িত। মাদক সরবরাহের মাধ্যমে যুবসমাজকে ধ্বংস করতে তৎপর রয়েছে মাদক ব্যবসায়ীরা। কোস্টগার্ড পশ্চিম জোন এসব মাদক ব্যবসায়ীদের তালিকা করে নিয়মিত অভিযান অব্যাহত রেখেছে। এর আগে গত ১ জানুয়ারী মোংলার বাসস্ট্যান্ড এলাকা থেকে ২৬ বোতল বিদেশী মদসহ ৫ মাদক পাচারকারীকে আটক করে কোস্টগার্ড।

সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ রক্ষা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পাশাপাশি চোরাচালানেও কোস্ট গার্ড জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান কোস্টগার্ডের এই কর্মকর্তা।

Top
ঘোষনাঃ