শেরপুরে প্রতিবন্ধী অসহায় মানুষের পাশে তাসনুভা শামীম ফাউন্ডেশন


নাজমুল হোসাইন:
শেরপুর সদর উপজেলা পাকুরিয়া ইউনিয়নের সোমবার সকাল ১০ টায় ভাটিয়াপাড়ায় গ্রামে প্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন “তাসনুভা শামীম ফাউন্ডেশনের শেরপুর প্রতিনিধি ইমরান হোসাইন। পাকুরিয়া ইউনিয়নের পূর্বপাড়া,ভাটিয়া পাড়া,তিলকান্দি, এই তিনটি গ্রামে ১৩ জন প্রতিবন্ধী এবং অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আইইডি”র পাকুড়িয়া ইউনিয়ন কো-অর্ডিনেটর সোলায়মান আহম্মেদ, সাদ্দাম হোসাইন সভাপতি এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন পাকুড়িয়া ইউনিয়ন শাখা, নাজমুল হোসাইন,সাংবাদিক ও মানবধিকার সংস্থা “আমাদের আইন” সাধারণ সম্পাদক পাকুড়িয়া ইউনিয়ন শাখা, কাদির,নবী, শিপন,মারফত প্রমূখ।

এই সময় আইইডি’র ইউনিয়ন কো-অর্ডিনেটর সোলায়মান আহম্মেদ বলেন, তাসনুভা শামীম ফাউন্ডেশনের মতো সমাজের প্রত্যেকটি সংগঠন যেন অসহায় প্রতিবন্ধীদের পাশে দাঁড়ায়।

তাসনুভা শামীম ফাউন্ডেশনের শেরপুর প্রতিনিধি ও আইইডি ইয়ুথ গ্রুপের লিডার ইমরান হোসাইন বলেন প্রতিবন্ধী অসহায় মানুষের পাশে সব সময় তাসনুভা শামীম ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে,আপনাদের মধ্যে কোন মানসিক প্রতিবন্ধী, অসহায় মানুষ থাকলে তাহলে আপনারা যোগাযোগ করবেন,,তাসনুভা শামীম ফাউন্ডেশন তাদের পূর্নবাসনের ব্যবস্থা করবে এবং তাদের পাশে থেকে তাদের সর্বোচ্চ সহায়তা করবে।

Top
ঘোষনাঃ