ভাইয়ের হাতে দুই বছরের বোন খুন


পাবনা প্রতিনিধি:
পাবনার চাটমোহরে দুই বছর বয়সী বোন খাদিজা খাতুনকে নৃশংসভাবে হত্যা করেছে তারই মামাতো ভাই। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনায় জড়িত কিশোরকে (১২) আটক করেছে পুলিশ।

নিহত খাদিজা উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের বাবলু হোসেনের মেয়ে। আটক কিশোর একই গ্রামের সুরুজ হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, অভিযুক্ত কিশোর মানসিক ভারসাম্যহীন। মাঝে মধ্যেই গ্রামের বিভিন্নজনকে মারধর করে। বৃহস্পতিবার বিকেলে শিশুটির মা ওই কিশোরকে ১০ টাকা দিয়ে পাশের দোকান থেকে খাদিজাকে খাবার কিনে দিতে বলেন। পরে শিশু বোনকে কোলে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় সে। এরপর থেকে তাদের কোনো হদিস মিলছিল না। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ির অদূরে মৃত আব্দুল হামিদের ছেলে মো. আব্দুল্লাহর নির্মাণাধীন বাড়িতে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন জানান, শিশুটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে নির্মাণাধীন ভবনের দেয়ালেও রক্তের চিহ্ন দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- শিশুটির মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যায় জড়িত সন্দেহে শিশুটির মামাতো ভাই আহসান হাবীবকে আটক করা হয়েছে।

Top
ঘোষনাঃ