হকি প্রতিযোগিতায় বিমান বাহিনীকে হারিয়ে শিরোপা জয় করেছে নৌবাহিনী


মনির হোসেনঃ
‘বঙ্গবন্ধু মহান বিজয় দিবস হকি প্রতিযোগিতা- ২০২০’ এ বাংলাদেশ বিমান বাহিনীকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ নৌবাহিনী।

বাংলাদেশ হকি ফেডারেশন এর সার্বিক ব্যবস্থাপনায় রবিবার (২৭ ডিসেম্বর) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামেআয়োজিত প্রতিযোগিতার চূড়ান্ত দিনে বাংলাদেশ বিমানবাহিনীকে ৫-০ গোলে পরাজিত করে টুর্নামেন্টের শিরোপা জয় করে নৌবাহিনী। সমাপনী দিনেযুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল, এমপি প্রধান অতিথি ও বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় হিসেবে নৌবাহিনী দলের এম মাহবুব হোসেন এবং সর্বোচ্চ গোল করে একই দলের আশরাফুল ইসলাম টুর্নামেন্টের সেরা গোলদাতা হিসেবে নির্বাচিত হন। সমাপনী দিবসে অন্যান্যের মধ্যে নৌবাহিনী, বিমান বাহিনী এবং হকি ফেডারেশনের পদস্থ কর্মকর্তাগণ ও উল্লেখযোগ্য সংখ্যক খেলোয়াড় উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৯ ডিসেম্বর ২০২০ তারিখ থেকে শুরু হওয়া নয় দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ সেনা, নৌ ও বিমান বাহিনীসহ মোট পাঁচটি দল অংশগ্রহণ করে। অংশগ্রহণকারীদের মধ্যে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দুটি দল বাংলাদেশ নৌবাহিনী ও বিমান বাহিনীর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

Top
ঘোষনাঃ