ময়মনসিংহে সোমবার উদ্বোধন হচ্ছে এমপিএল


নিউজ ডেস্ক:
ময়মনসিংহের ক্রিকেট ঐতিহ্যে নতুন প্রাণ ফেরাতে মুজিব শতবর্ষ উপলক্ষে সোমবার (২৫ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল)।

ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমএমসিএ) আয়োজিত টুর্নামেন্টের প্রতি ম্যাচ হবে ১০০ বলের। স্থানীয় ক্রিকেটারদের পাশাপাশি এতে খেলছেন জাতীয় ক্রিকেট তারকারাও। এদিকে জাতীয় টি২০ অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ও জাতীয় দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের খেলার কথা থাকলেও বিসিবির ছাড়পত্র না পাওয়ায় তারা খেলতে পারছেন না বলে জানিয়েছে টুর্নামেন্টের উপদেষ্টা জাতীয় দলের সাবেক ওপেনার সানোয়ার হোসেন।

সোমবার সকাল সোয়া ৯টায় নগরের সার্কিট হাউস মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করবেন গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। রোববার (২০ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় আয়োজক কমিটি।

এতে আরও জানানো হয়, উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার মো. আহমার উজ্জামান উপস্থিত থাকবেন। এছাড়াও বিসিবির দুজন পরিচালক এবং জাতীয় দলের সাবেক বেশ-কয়েকজন খেলোয়াড় উপস্থিত থাকার কথা রয়েছে।

আয়োজকরা জানান, পাঁচদিনের এ আসরে ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে। এ গ্রুপে আছে ময়মনসিংহ টাইগার্স, ময়মনসিংহ থান্ডারস, ময়মনসিংহ সিক্সারস। বি গ্রুপে লড়বে ময়মনসিংহ রাইডার্স, ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ ইগলস।

টুর্নামেন্টে সৈকত আলী ও ইলিয়াস সানি খেলবেন ময়মনসিংহ ঈগলসে। সাব্বির রহমান ও পারভেজ হোসেন ইমন ময়মনসিংহ রাইডার্সে, নাসির হোসেন, আজমির আহমেদ ও তানজিন হাসান তামিম ময়মনসিংহ সিক্সার্সে, শুভাগত হোম ও তৌহিদ হৃদয় ময়মসিংহ থান্ডার্সে, মোহাম্মদ আশরাফুল ও রাকিবুল হাসান ময়মনিসংহ টাইগার্সে, আকবর আলী ও আরাফাত সানি ময়মনসিংহ ওয়ারিয়র্সে খেলবেন।

গ্রুপ পর্বে প্রতিদিন দুটি করে খেলা হবে। সকাল পৌনে ১০ টা ও দুপুর সোয়া ১ টায় শুরু হবে খেলা। ফাইনাল হবে ২৫ ডিসেম্বর শুক্রবার।

Top
ঘোষনাঃ