হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় চিকিৎসকসহ নিহত ২


নিউজ ডেস্ক:
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যান-অটোরিকশা ও টমটম ত্রিমুখী সংঘর্ষে চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো সাত জন। গুরুতর অবস্থায় তাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ আঞ্চলিক সড়কে উপজেলার গরুর বাজার নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক মাধবপুর উপজেলার ছাতিয়াইন গ্রামের চন্দন চন্দ্র পোদ্দারের ছেলে দিপংকর পোদ্দার ও ময়মনসিংহের গফুরগাঁও উপজেলার শ্রীপান গ্রামের সফির উদ্দিনের ছেলে জুলহাস উদ্দিন।স্থানীয় সূত্র জানায়, শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জগামী একটি সিএনজি (অটোরিকশা) ও টমটমের সাথে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে।

পরে আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দুইজনের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Top
ঘোষনাঃ