নালিতাবাড়ীতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


স্টাফ রিপোটার:
মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের মিতালী স্পোটিং ক্লাব এক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে উপজেলার শালমারা মাঠে ওই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। .

এতে অংশ গ্রহন করে নালিতাবাড়ী শহরের ফ্রেন্ডস ক্লাব বনাম বারমারী পলাশীকুড়া উদয়ন যুব সংঘ। নির্ধারিত সময়ের মধ্যে পলাশীকুড়ার উদয়ন যুব সংঘ নালিতাবাড়ী ফেন্ডস ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলায় প্রিয় অতিথি হিসেবে উপস্থিত কৃষক লীগের যুগ্ম আহবায়ক ও পোড়াগাঁও ইউপি চেয়াম্যান মো. আজাদ মিয়া, কাকরকান্দি ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ তালুকদার মুকুল, পোড়াগাঁও কৃষক লীগের সভাপতি আবু সাইদ, আওয়ামী লীগ নেতা এরশাদ আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন কাকরকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, পোড়াগাঁও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মশিউর রহমান, উদয়ন যুব সংঘের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম, ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক মাহমুদুল হাসান শামীম, শিক্ষক কামাল পারভেজ, নন্নী ইউনিয়ন বিএনপি নেতা নজরুল ইসলাম, আনছারুল হক ও সমাজ কল্যাণ যুব সংঘের সদস্যবৃন্দ। খেলা পরিচালনা করেন রফিক মিয়া। এ খেলাটি প্রায় পাঁচ সহস্রাধিক ক্রীড়ামোদি দর্শক উপভোগ করেন। খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন দলকে একটি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন ও রানার্স আপ দলকে একটি ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন পুরুষ্কার হিসেবে তুলে দেন।

চ্যাম্পিয়ন দল পলাশীকুড়া উদয়ন যুব সংঘের সভাপতি শিক্ষক আব্দুল মান্নান বলেন, যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই। তাই প্রতি বছর এ ধরনের খেলাধুলার আয়োজন করার জন্য আয়োজকদের তিনি আহবান জানান।

Top
ঘোষনাঃ