কুড়িগ্রামে গাঁজা-ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার


নিউজ ডেস্ক:
কুড়িগ্রামে চলমান মাদক বিরোধী অভিযানে রৌমারী ও ফুলবাড়ী উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে সাড়ে ৮ কেজি গাঁজা এবং ৪৭৮ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পুলিশ, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং বিজিবি গত ২৪ ঘণ্টায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার এবং মাদক দ্রব্যগুলো উদ্ধার করে।

রৌমারী থানার ডিউটি অফিসার এসআই মো. রফিকুল ইসলাম আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী লিটন মিয়াকে (৩৫) তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সে রৌমারী উপজেলার সুখেরবাতি গ্রামের আব্দুল জলিলের পুত্র।

কুড়িগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিদর্শক আব্দুর রহমান জানান, ফুলবাড়ী উপজেলার যতীন্দ্র নারায়ণ এলাকা থেকে ৩ কেজি গাঁজাসহ এনামুল হক স্বপন (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সে একই উপজেলার উত্তর কবির মামুদ গ্রামের ছমির উদ্দিনের পুত্র। তাকে থানায় সোপর্দ করা হয়েছে।

অন্যদিকে বিজিবি সাড়ে ৫ কেজি গাঁজা এবং ৭৮ পিচ ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে। এরমধ্যে শিমুলবাড়ী ইউনিয়নের জুম্মাপাড়া এলাকায় একটি ব্যাটারি চালিত অটোরিক্সার সিটের নিচে লুকিয়ে নিয়ে যাওয়ার সময় সাড়ে ৫ কেজি গাঁজা উদ্ধারসহ আমির হামজা (২৪) ও আব্দুল হালিম বাবু (২২) নামের দুই ভাইকে গ্রেফতার করা হয়েছে। তারা গোড়কমণ্ডল গ্রামের আজিজুল হকের পুত্র।

এছাড়া, একই উপজেলার বানিয়াটারী গ্রামের মুনছার আলীর পুত্র জাহাঙ্গীর আলমকে (৩৬) ৭৮ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে বিজিবি।

গ্রেফতারকৃতদের থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ শিমুলবাড়ী কোম্পানি সদর দপ্তরের কমান্ডার মাইদুল ইসলাম।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের এবং তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Top
ঘোষনাঃ