চাঁপারকোনা মহেশচন্দ্র উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটিতে যোগ্য সভাপতির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


সরিষাবাড়ী প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ীতে শতবর্ষের ঐতিহ্যবাহী চাঁপারকোনা মহেশচন্দ্র উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটিতে যোগ্য সভাপতি নিয়োগের দাবীতে বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী এবং এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

শিক্ষার্থী এবং এলাকাবাসী বর্তমান সভাপতিকে বাদ দিয়ে যোগ্য প্রার্থী মনোনয়ন দেয়ার দাবীতে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। সোমবার (১৬ নভেম্বর) দুপুরে বিদ্যালয়ের শিক্ষার্থী ও প্রাক্তন শিক্ষার্থী এবং এলাকাবাসী’র যৌথ উদ্দ্যোগে চাঁপারকোনা মহেশচন্দ্র উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধন শেষে প্রধান রাস্তায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সদস্য আব্দুল্লাহ আল মামুন, ডোয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পিন্টু মিয়া, বন ও পরিবেশ সম্পাদক সিদ্দিকুর রহমান, শিক্ষার্থী টুম্পা, মোহন্ত প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, শতবর্ষের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানটিতে ম্যানেজিং কমিটিতে সভাপতি পদে জাকির হোসেন তোতা মিয়াকে এডহক কমিটিতে মনোনয়ন দেয়ার সুপারিশ সম্বলিত প্রধান শিক্ষকের নিকট পত্র জমা দিয়েছে।

অবিলম্বে বিতর্কিত প্রার্থী জাকির হোসেন তোতাকে এডহক কমিটি থেকে প্রত্যাহার করে শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখার স্বার্থে যোগ্য প্রার্থী মনোনীত করার দাবী জানান। অন্যথায় দাবী আদায়ে কঠোর কর্মসূচী দেয়ারও হুমকি দেন বিক্ষোভকারীরা।

Top
ঘোষনাঃ