সমালোচনার মুখে নুসরাত ফারিয়া


নিউজ ডেস্ক:
ঢালিউডের হটেস্ট ডিভা নুসরাত ফারিয়া। বরাবরই থাকেন আলোচনার শীর্ষে। বিভিন্ন কারণে সমালোচকদের আক্রমণের শিকার হয়েছেন বহুবার। এছাড়া পোশাকের কারণে প্রায়ই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন এ সুন্দরী। এবারও তাই হলো।

নিজের অফিসিয়াল ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন ফারিয়া। মুখে মাস্ক পরা ওই ছবিতে নুসরাতকে জিমের পোশাকে দেখা গেছে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হয়েন ইন ডাউট..ওয়ার্কআউট..’ তার সঙ্গে দিয়েছেন আগুনের ইমোজি।

ছবিটি শেয়ার করার পর হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। মুহূর্তে ৭০ হাজার লাইক, ১২ হাজার কমেন্ট এবং ১৮৬ শেয়ার ছাড়িয়ে গেছে নুসরাতের ছবিটির। কমেন্টসগুলোর মধ্যে অধিকাংশই ছিলো নেতিবাচক। এ ধরনের পোশাকের ব্যাপক সমালোচনা করেছেন মন্তব্যকারীরা।

সমালোচনা হয়ত চোখে পড়েছে নায়িকারও। ওয়েস্টার্ন লুকে আরও একটি ছবি শেয়ার করেছেন তিনি। তার ক্যাপশনে লিখেছেন, ‘সামথিং স্পাইসি কামিং সুন..।’

এ থেকে স্বাভাবিকভাবেই ধারণা করা যাচ্ছে, নতুন কোনো প্রজেক্ট আসতে যাচ্ছে ফারিয়ার। কিন্তু কী সে প্রজেক্ট? জানতে হলে আপাতত অপেক্ষা করতে হবে কিছুদিন। কারণ, এখনই মুখ খুলতে নারাজ আবেদনময়ী এ নায়িকা।

রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন নুসরাত ফারিয়া। বিজ্ঞাপন, মডেলিং, টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করে সবশেষ থিতু হয়েছেন বড়পর্দায়। কাজ করেছেন দুই বাংলার একাধিক সিনেমায়। অভিনয়ের পাশাপাশি গানও করেন নুসরাত ফারিয়া। ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’ শিরোনামের দুটি গান প্রকাশ করেছেন তিনি।

নুসরাত ফারিয়া অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস-২’, ‘ইন্সপেক্টর নটি ক’, ‘শাহেনশাহ’, ‘অপারেশন সুন্দরবন’ ইত্যাদি।

Top
ঘোষনাঃ