কুড়িগ্রামে মাদক উদ্ধার, গ্রেফতার ৪


নিউজ ডেস্ক:
কুড়িগ্রামে চলমান মাদক বিরোধী অভিযানের আওতায় ফুলবাড়ি উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৯০ পিস ইয়াবা, ৩ কেজি গাঁজা এবং ৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এছাড়া হরিজন ও রবিদাস সম্প্রদায়ের তৈরিকৃত ১০০ লিটারের মতো চোলাই মদ উদ্ধার করে ধ্বংস করা হয়েছে।

পুলিশ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সোমবার (৯ নভেম্বর) সকাল থেকে রাত অবধি পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার এবং মাদক দ্রব্যগুলো উদ্ধার করে।

কুড়িগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিদর্শক আব্দুর রহমান জানান, ফুলবাড়ি উপজেলার সদর ইউনিয়নের কবিরমামুদ গ্রামে পৃথক ২টি অভিযানে ৩ কেজি গাঁজা উদ্ধার এবং ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত দুজনই নাটোর জেলার অধিবাসী। তারা গাঁজা কিনে নিয়ে যাওয়ার পথে ধরা পড়ে। এরমধ্যে দেড় কেজি গাঁজাসহ নাটোরের হোসলাবাড়িয়া এলাকার মৃত সোনা মিয়ার পুত্র মামনুর রশীদ (৩৩) এবং আরো দেড় কেজি গাঁজাসহ একই জেলার বেলঘড়িয়া বাইপাস এলাকার মৃত আবু হোসেনের পুত্র রানা হোসেনকে (২৭) গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে পৃথক দু’টি মামলা দায়ের করে তাদের থানায় সোপর্দ করা হয়েছে।

এছাড়া ৩ বোতল ফেন্সিডিলসহ ফুলবাড়ীর বিদ্যাবাগিস গ্রামের মোঃ আব্দুর রহমানের বিদ্যুৎ হোসেন (২৭) এবং আজোয়াটারী গ্রামের মৃত মানিক উদ্দিনের পুত্র সিরাজুল আলমকে (৫২) ৯০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করার পর মঙ্গলবার (১০) আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়।

পাশাপাশি, রৌমারী উপজেলা সদরের হেলিপ্যাড সংলগ্ন জৈন্তিরকান্দা এলাকার হরিজন ও রবিদাস সম্প্রদায়ের কিছু লোকের তৈরি ১০০ লিটারের মতো চোলাই মদ আটক করে ধ্বংস করা হয়েছে।

Top
ঘোষনাঃ