কৃষক লীগের উদ্যোগে বিনামূল্যে নকলায় ধান ও শাক-সবজির বীজ বিতরণ

 নকলা শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলার নকলা উপজেলায় বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে ৮০ জন প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে হাইব্রিড হীরা-১২ জাতের ধান বীজ ও বিভিন্ন শাক-সবজির বীজ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে ৯ নভেম্বর সোমবার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বাংলাদেশ কৃষকলীগ নকলা উপজেলা শাখার ব্যবস্থাপনায় বীজ বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ কৃষকলীগ নকলা উপজেলা শাখার আহ্বায়ক আলমগীর আজাদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মুন্নাফ খান এর সঞ্চালনায় এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কৃষিবিদ নজরুল ইসলাম।

অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান (শাকিক), শেরপুর জেলা কৃষক লীগের সভাপতি মো. আব্দুল কাদির ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিজু, নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল ও যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপনসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও কৃষক লীগের নেতা-কর্মীসহ শতাধিক প্রান্তিক কৃষক-কৃষাণী, স্থানীয় সাংবাদিক ও এলাকার গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

Top
ঘোষনাঃ